নোয়াখালীর জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

দেশজুড়ে

জানুয়ারি ১৭, ২০২৩ ৬:২৫ অপরাহ্ণ

রিপন মজুমদার জেলা প্রতিনিধি, 

নোয়াখালীতে জেলা প্রশাসনের উদ্যোগে জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত হয়।

নোয়াখালী জেলা প্রশাসক জনাব দেওয়ান মাহবুবুর রহমানের সভাপতিত্বে মোঙ্গলবার ১৭ জানুয়ারি জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা নোয়াখালী জেলার মাইজদী শহরস্থ জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে নোয়াখালী জেলা পুলিশ সুপার জনাব মোঃ শহীদুল ইসলাম, (পিপিএম বার) পুলিশ সুপার, নোয়াখালী জেলা সিভিল সার্জন ডাঃ মাসুম ইফতেখার, জেলা এনএসআই নোয়াখালী জেলা কার্যালয়ের যুগ্ম-পরিচালক আবু তাহের মোঃ পারভেজ, নোয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক মোঃ হেলাল উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ নাজিমুল হায়দার, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী সাদ মোঃ আন্দালিব, নোয়াখালী সদর উপজেলা নির্বাহী অফিসার নিজাম উদ্দিন’সহ বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানের বক্তারা প্রেসিডেন্ট পুলিশ পদক (পিপিএম) বার পুরষ্কার পাওয়ার জন্য পুলিশ সুপারকে অভিনন্দন জানান।

নোয়াখালী জেলা পুলিশ সুপার মোঃ শহীদুল ইসলাম বিগত সময়ে সকলের সহযোগিতা ও আন্তরিকতার কথা উল্লেখ করেন এবং প্রাপ্ত পিপিএম পুরষ্কার সকলকে উৎসর্গ করেন। এসময় তিনি সকলকে উদ্দেশ্য করে বলেন, আমরা সকলে মিলে দেশ ও মানুষের উন্নয়নে সকলে আন্তরিকতা সাথে কাজ করে আসছি ভবিষ্যৎে করে যাবো।
এছাড়াও নোয়াখালী পুলিশ সুপার জেলার সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *