বিশ্বকাপে দারুন পারফর্ম করার রহস্য জানালেন ওয়ার্নার

খেলা

অক্টোবর ২৭, ২০২৩ ৫:৫২ অপরাহ্ণ

ঘরের মাঠে বা বাইরে যেকোনো ফ্রিজেই ডেভিড ওয়ার্নার যেমনি খেলুক বড় টুর্নামেন্ট কিংবা বিশ্বকাপ এলেই তার ব্যাট যেন রীতিমতো হাসতে থাকে।বিশ্বকাপের আগে তার ব্যাটে রান না এলেও বিশ্বকাপে নিজের সেরা ছন্দে ফিরেছেন বাঁহাতি এই ওজি ওপেনার। সর্বশেষ ডাচ্দের বিপক্ষে সেঞ্চুরি পাওয়ার পর ওয়ার্নার জানিয়েছেন, ক্রিকেটাররা বিশ্বকাপের জন্য বেঁচে থাকেন।

বিশ্বকাপের আগে অনেক সময় ধরেই ব্যাট হাতে রানে ছিলেন না ওয়ার্নার। যে কারণে একাদশে তার জায়গা নিয়েও সমালোচনা হয়েছিল বারবার। তবে অভিজ্ঞ এই ওপেনারের উপর আস্থা রেখেছিল অস্ট্রেলিয়া। বিশ্বকাপ দলে থাকলেও প্রথম তিন ম্যাচে তেমন পারফর্ম করতে পারেননি। নিজেদের প্রথম ম্যাচে ভারতের বিপক্ষে শুরুটা ভালো করলেও থামতে হয়েছে ৫০ এর আগেই।করেছিলেন ৪১ রান।

স্টার স্পোর্টসের সঙ্গে আলাপকালে ওয়ার্নার বলেন, ‘আমার জন্য বিষয়টা হলো মাঠে গিয়ে নিজের সেরাটা দেওয়া। যে কোনো সিরিজে এটাই হয় এবং টুর্নামেন্টের ক্ষেত্রে, আমি এসবের জন্যই প্রস্তুত হই। আমরা এসব বিশ্বকাপের জন্যই বেঁচে থাকি। (বিশ্বকাপ) প্রতি চার বছরে একবার হয় এবং আপনাকে অবশ্যই এই মঞ্চে উজ্জ্বল পারফর্ম্যান্স করতে হবে। ওসব দ্বিপাক্ষিক সিরিজের ছন্দ এখানেও আনতে হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *