সিরাজগঞ্জ জেলায় বেলকুচিতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বদিউজ্জান ফকিরের মোটর সাইকেল মার্কায় নির্বাচন সভা অনুষ্ঠিত

দেশজুড়ে

মে ৫, ২০২৪ ৫:২৪ অপরাহ্ণ

জাহিদুল,বেলকুচি, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জ জেলায় বেলকুচিতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বদিউজ্জান ফকির মোটর সাইকেল মার্কায় নির্বাচন সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ মে) বিকালে দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে দৌলতপুর কলেজ মাঠ প্রাঙ্গনে নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরপেক্ষ নির্বাচন চায়।
এ উপজেলা নির্বাচনে যে এক ভোট বেশি পাবে সেই নির্বাচিত হবে। আমরা রাজনীতি করি মানুষের সেবা দেওয়ার জন্য। আমি এই জনসভায় বেশি কথা বলবো না দুই তিন টা কথা বলেই বক্তব্য শেষ করবো।

গত ১ মে আপনার জানেন আমি মিটিং শেষ করে বাড়ি ফেরার পথে আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আমিনুল ইসলামসহ কিছু সমর্থককারী  আমাকেসহ ৪ জনের উপর হামলা করেন। হামলা করার পরে আমি বেলকুচি থানায় আশ্চয় নিলে সেখানেও গিয়ে আমাদের উপর আবার হামলা করার চেষ্টা করে। এই সব সন্ত্রাসীদের আপনারা ভোট দেবেন না। আপনাদের প্রতি আমার আস্থা আছে আপনারা আমার পাশে থাকবেন এবং আমার মোটর সাইকেল প্রতিকে ভোট দেওয়ার আহ্বান জানাচ্ছি। প্রধান বক্তা বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব আব্দুস সালাম ফকির, দৌলতপুর ইউপি চেয়ারম্যান লাজুক বিশ্বাস।বিশিষ্ট সমাজসেবক মাসুদ ফকির, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গাজী আব্দুল হামিদ আকন্দ, সাবেক ভাঙ্গাবাড়ী ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খন্দকার ফজলুল হক ভাষানী, ধুকুরিয়াবেড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সুলতান মাহমুদ, আওয়ামী লীগের নেতা সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন  ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *