শাকিব ও সিয়ামের দৃশ্য ফাঁস!

শাকিব ও সিয়ামের দৃশ্য ফাঁস!

বিনোদন

মে ৫, ২০২৪ ১২:৪৪ অপরাহ্ণ

 

তারকাদের ভেতরের খবর বের করতে পাপ্পারাজিরা লুকিয়ে তাদের ছবি ও ভিডিও ফুটেজ ধারণ করে — এমন খবর হলিউডে হরহামেশাই শোনা যায়। কিন্তু এমন ঘটনা যে বাংলাদেশেও ঘটতে পারে, এবারই প্রথম জানা গেলে দেশের জনপ্রিয় তারকা সিয়াম আহমেদ আর ঢালিউড সুপারস্টার শাকিব খানের বেলায়।

এ যেন পুরোই হলিউড স্টাইল! সেলিব্রেটির শুটিং চলছে কড়া নিরাপত্তায়। এর মাঝেই ফাঁস হয়ে গেল গোপন রাখা সিনেমা দৃশ্যের শুটিং। সম্প্রতি হলিউড স্টাইলে এমনই হয়েছে শাকিব খান অভিনীত ‘তুফান’, আর সিয়াম আহমেদ অভিনীত ‘জংলি’ সিনেমায়।

সন্ধ্যার পর থেকে হঠাৎই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে নতুন এ দুই সিনেমার শুটিং ফুটেজ। মুহূর্তেই তা ভাইরাল হতে শুরু করে নেটিজেনদের কাছে।

এ বিষয়ে তুফান টিমের সঙ্গে কথা হলে তারা জানান, শুটিংয়ে কারোরই মোবাইল ফোন নিয়ে আসার সুযোগ নেই। কড়া নিরাপত্তার মধ্যেই কেউ এমন কাজটি করেছে। তবে সিনেমা সংশ্লিষট আমরা কিছু প্রকাশ করলে তা অফিশিয়ালি করব। ‘জংলি’র শুটিংয়ে সিয়ামের দৃশ্য ফাঁস হওয়া প্রসঙ্গেও একই কথা বললেন সিনেমা সংশ্লিষ্টরা।

এদিকে, ঢালিউড সিনেমা বোদ্ধারা বলছেন, কোনো সিনেমায় দর্শকের আগ্রহ বেশি থাকলে মুক্তির আগেই শুটিং দৃশ্য সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়। এতে সিনেমার হাইপ বাড়ে, আলোচনা হয়, সিনেমা হিট হওয়ার সুযোগ তৈরি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *