আবারো ইনজুরিতে নেইমার, খেলতে পারবেন না কোপা আমেরিকায়!

খেলা

অক্টোবর ১৯, ২০২৩ ২:১০ অপরাহ্ণ

আবারো ইনজুরিতে নেইমার, খেলতে পারবেন না কোপা আমেরিকায়!

ইনজুরির কারণে ক্যারিয়ারের অনেকটা সময় মাঠের বাইরেই থাকতে হয়েছে ব্রাজিলিয়ান তারকা নেইমারকে। এবারও তেমনই এক ভয়াবহ ইনজুরিতে পড়েছেন ব্রাজিলিয়ান তারকা। তবে এবারের চোট আকার এতোটাই মারাত্মক যে আগামী ৯-১০ মাস মাঠের বাইরে থাকতে হতে পারে তাকে।

১৮ অক্টোবর বুধবার বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে উরুগুয়ের বিপক্ষে মাঠে নেমেছিল ব্রাজিল। এই ম্যাচে ব্রাজিলকে ২-০ গোলে হারিয়েছে উরুগুয়ে। তবে ব্রাজিলিয়ানদের হারের আক্ষেপকেও ছাড়িয়ে গেছে আরেকটি বিষয়। ম্যাচে চোটে পড়েছেন দলটির পোস্টার বয় নেইমার।

ম্যাচে প্রথমার্ধের ৪৪ মিনিটের খেলা চলছিল। উরুগুয়ে মিডফিল্ডার নিকোলাস দে লা ক্রুজের সঙ্গে বল দখলের লড়াইয়ে তার ধাক্কায় পড়ে যান নেইমার। প্রথমে মাঠেই নেইমারকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয় তারকা এই ফুটবলারকে। তবে চোটের ভয়াবহতা বুঝতে পেরে এরপর তাকে মাঠ থেকে তুলে নেয়া হয়।

উরুগুয়ের বিপক্ষে মাঠের চোটে বাম হাঁটুর গুরুত্বপূর্ণ লিগামেন্ট এবং মেনিসকাস ছিঁড়ে গেছে নেইমারের। সামাজিক যোগাযোগ মাধ্যমে নেইমার নিজে এবং তার ক্লাব আল হিলাল আনুষ্ঠানিক বিবৃতিতে এই তথ্য জানিয়েছে।

এই চোট সেরে উঠতে নেইমারের সময় লাগবে ৭-৯ মাস। অথচ ৮ মাসের মধ্যেই মাঠে গড়াতে যাচ্ছে কোপা আমেরিকার আগামী আসর। তাই ল্যাটিন সেরার এই আসরে এবার নাও দেখা যেতে পারে ব্রাজিলিয়ান তারকাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *