আইটেম গানে পর্দা মাতাবেন সোনিয়া

আইটেম গানে পর্দা মাতাবেন সোনিয়া

বিনোদন

আগস্ট ৪, ২০২৩ ১:৪৩ অপরাহ্ণ

প্রথমবারের মতো চলচ্চিত্র নির্মাণ করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও নির্মাতা হৃদি হক। সিনেমাটির নাম ‘১৯৭১ সেই সব দিন’। মূলত অভিনেত্রীর বাবা বরেণ্য নাট্যব্যক্তিত্ব প্রয়াত ড. ইনামুল হকের গল্পে মুক্তিযুদ্ধের সময়কার চিত্র ফুটে উঠবে এই সিনেমাটিতে। চলতি মাসেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এটি।

সম্প্রতি অন্তর্জালে প্রকাশ পেয়েছে সিনেমাটির আইটেম গান ‘ইয়ে শামে’। উর্দু এই গানটিতে লাস্যময়ী গায়িকা হিসেবে পারফর্ম করেছেন মডেল ও অভিনেত্রী সোনিয়া হোসেন।

ভারতের দেবজ্যোতি মিশ্রর সুরে কণ্ঠ দিয়েছেন সঞ্চারী সেনগুপ্ত। গানে সোনিয়ার উপস্থিতি দারুণ প্রশংসা কুড়াচ্ছেন নেটিজেনদের। স্বল্প উপস্থিতিতে দেখা গেছে লিটু আনাম ও তারিন জাহানকেও।

এ ব্যাপারে সোনিয়া বলেন, এই সিনেমায় আমি পাকিস্তানি গায়িকার ভূমিকায় অভিনয় করেছি। সত্যি কথা বলতে, এর জন্য টানা ২ মাস রিহার্সাল করেছি আমি। কোরিওগ্রাফার রায়হান আমাকে সবকিছু শিখিয়ে দিয়েছেন।

নির্মাতা হৃদি হক সম্পর্কে তিনি বলেন, হৃদি হক জিনিয়াস একজন নির্মাতা। অনেক ধৈর্য ও সততা নিয়ে কাজ করেন তিনি। তার নির্মিত প্রথম চলচ্চিত্রে আইটেম গানে কাজ করতে পেরে ভালো লাগা কাজ করছে।

জানা গেছে, গেল ২৯ মে ড. ইনামুল হকের ৮০তম জন্মদিন উপলক্ষে শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালার মূল মিলনায়তনে প্রদর্শন করা হয় ‘১৯৭১ সেই সব দিন’র টিজার ও ট্রেলার।

প্রসঙ্গত, আগামী ১৮ আগস্ট মুক্তি পাবে ‘১৯৭১ সেই সব দিন’। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মামুনুর রশীদ, আবুল হায়াত, জয়ন্ত চট্রোপাধ্যায়, ফেরদৌস আহমেদ, লিটু আনাম, তারিন জাহান, হৃদি হক, সজল নূর, সানজিদা প্রীতি, নাজিয়া হক অর্ষা, আনিসুর রহমান মিলন, জুয়েল জহুর, মৌসুমী হামিদ, সাজু খাদেম, গীতশ্রী চৌধুরী, শিল্পী সরকার অপু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *