‘আমি চাই না, রাজ আমার ছেলের জন্মদিনে আসুক’

‘আমি চাই না, রাজ আমার ছেলের জন্মদিনে আসুক’

বিনোদন স্পেশাল

আগস্ট ৪, ২০২৩ ১:৪৭ অপরাহ্ণ

তারকা দম্পতি পরীমনি-শরীফুল রাজের সন্তান রাজ্যর বয়স এক বছর পূর্ণ হবে আগামী ১০ আগস্ট। গত এক বছর প্রতি মাসের ১০ তারিখে বাসায় ছোট পরিসরে রাজ্যর জন্মোৎসব করে আসছিলেন তারা।

এবার আগস্টের ১০ তারিখে ১ বছর পূর্তিতে বড় পরিসরে দিনটি উদযাপন করবেন পরীমনি। রাজধানীর একটি অভিজাত হোটেলে রাজ্যের জন্মদিনের অনুষ্ঠান হবে। এরই মধ্যে সম্পূর্ণ হয়েছে সব প্রস্তুতি।

বিষয়টি নিশ্চিত করে পরীমনি বলেন, আমরা প্রতি মাসেই বাবুর জন্মদিন পালন করেছি। কিন্তু বাবুর বয়স এক বছর পূর্ণ হওয়ার অপেক্ষায় ছিলাম। ১০ আগস্ট তা পূর্ণ হচ্ছে। এটি হবে তার সত্যিকারের প্রথম জন্মদিন পালন।

নায়িকা আরো বলেন, অনেক আগে থেকেই এই আয়োজনের প্রস্তুতি চলছে। যেহেতু রাজ্য ছোট, তাই খুব বড় করে প্রথম জন্মদিনের অনুষ্ঠান করছি না। পরিবারের লোকজন ও কিছু শুভাকাঙ্ক্ষী নিয়ে অনুষ্ঠানটি করব। তবে রাজ্য আরো বড় হলে বড় আয়োজনে করব।

রাজ্যর জন্মদিনের সব আয়োজন মা হিসেবে পরীমনিকে একাই করতে হচ্ছে জানিয়ে নায়িকা বলেন, রাজের কোনো খবর নেই। অনেক আগে থেকেই আমি ও রাজ মিলে বাবুর প্রথম জন্মদিন পালনের ব্যাপারে কত পরিকল্পনা করেছিলাম। অথচ জন্মদিন পালনের আগে আগে এসে তাকে আর পেলাম না।

পরীমনি আরো বলেন, শুনেছি অনেক দিন হলো, দেশের বাইরে গেছে। এখনো সে ফেরেনি। অনুষ্ঠানের আর এক সপ্তাহ বাকি। অথচ বাবা হিসেবে রাজ কোনো দায়িত্বই পালন করল না। বিষয়টি দুঃখজনক। রাজ্য বড় হয়ে যখন জানতে পারবে, তার প্রথম জন্মদিনে বাবা পাশে ছিলেন না, রাজ্যর জন্য এটি কষ্টের হবে, দুঃখের হবে।

আক্ষেপ নিয়ে পরীমনি বলেন, ছেলের জন্মদিনের আয়োজনের জন্য বাবা হিসেবে একটাবার ফোন করে পরামর্শ দিতে পারত, করল না। দেশের বাইরে যাওয়ার পর আমিই নিজ থেকেই তাকে কয়েকবার ফোন করেছি। কিন্তু সে কোনো কল দেয়নি। শুনেছি তার স্মার্টফোনটি হারিয়ে গেছে। কিন্তু তার আরেকটি ফোনও আছে। সেই নম্বরেও ফোন করেছি, ধরেনি। ফিরতি ফোনও করেনি। আর এখন আমি চাই না, রাজ আমার ছেলের জন্মদিনে আসুক।

প্রসঙ্গত, গত ২০ মে পরীমনিকে রেখে নিজের সব জিনিসপত্র নিয়ে বাসা থেকে বেরিয়ে যান রাজ। এরপর থেকে এই তারকা আলাদা থাকছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *