প্রেমে ছ্যাঁকা খাওয়া ও বয়স নিয়ে গুঞ্জন, যা বললেন চাষী আলম

প্রেমে ছ্যাঁকা খাওয়া ও বয়স নিয়ে গুঞ্জন, যা বললেন চাষী আলম

বিনোদন স্পেশাল

আগস্ট ২৯, ২০২৩ ১:১৭ অপরাহ্ণ

কয়েকদিন আগেই পারিবারিকভাবে বিয়ে করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা চাষী আলম। কাজল আরেফিন অমি পরিচালিত ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের ‘হাবু ভাই’ চরিত্রের মাধ্যমে পরিচিতি লাভ করেছেন তিনি। তার বিয়ের খবর প্রকাশ্যে আসার পরই নানা চর্চা হচ্ছে সোশ্যালে মিডিয়ায়। যেখানে বলা হচ্ছে, ৫৬ বছর বয়সে বিয়ে করেছেন তিনি। আবার কোথাও বলা হচ্ছে, কলেজজীবনে প্রেমে ছ্যাঁকা খাওয়ায় বিয়ে করেননি। তবে এবার এসব ব্যাপারে কথা বলেছেন চাষী আলম।

সম্প্রতি এ অভিনেতা একটি সংবাদমাধ্যমকে বলেন, আমাদের যখন কাবিন হয়, সেই সময় আমার এনআইডি-পাসপোর্ট সবই দেখেছে মেয়ের পরিবার। তারা তো জানে আমার বয়স আসলে কত। এখন কিছু নিউজে দাবি করা হচ্ছে, ৫৬ বছরে এসে বিয়ে করেছেন হাবু ভাই। এসব করে মজা নিচ্ছে মানুষ, নিক। এ ধরনের খবরের ভিত্তি নেই কোনো।

তাহলে এ অভিনেতার বয়স কত? এ প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার বয়স ৫৬-এর ধারের কাছেও নেই। অনেক নিচে। এ সময় এক ঘটনার উদাহরণ টেনে চাষী আলম বলেন, এক নিউজ হয়েছে, যেখানে বলা হচ্ছে আমি নাকি কলেজজীবনে শিউলি নামের এক মেয়েকে পছন্দ করতাম। তারপর সেই প্রেমে ছ্যাঁকা খেয়ে বিয়ে করিনি আর। এ ঘটনার ৩৩ বছর পর এসে বিয়ে করলাম। অথচ আমার কলেজজীবনে শিউলি নামের কোনো ফ্রেন্ডই ছিল না।

এরপরই এ অভিনেতা প্রশ্ন ছুঁড়ে দেন। বলেন, যদি ধরে নেই কলেজজীবনে আমার ১৮ বছর বয়স ছিল। তাহলে ৩৩ বছর পর বিয়ে করলে আমার বয়স কত হওয়ার কথা? এ রকম অনেক নিউজই চোখে পড়ছে।

চাষী আলম বলেন, আবার কোনো কোনো নিউজে বলা হয়েছে, আমার নাকি এটা তৃতীয় বিয়ে। সেসব দেখে তো আমার মা-বোন জানতে চাইছে, কিরে, তোর বাকি বউগুলো কোথায়? এমনকি আমার স্ত্রীকে নিয়েও মিথ্যা নিউজ হচ্ছে। বলা হচ্ছে, তুলতুলের নাকি আগে একটি বিয়ে হয়েছে। সেখানে নাকি একটি সন্তানও রয়েছে তার।

তবে যে বা যারা এসব মিথ্যা সংবাদ ছড়িয়ে দিচ্ছে তাদের কিছু বলতেও চান না এ অভিনেতা। তিনি বলেন, এমন সংবাদ আসবেই। এ নিয়ে আমার বলার কিছুই নেই। যারা আমার বয়স নিয়ে মেতে আছে, মাতুক।

প্রসঙ্গত, অভিনেতার স্ত্রী তুলতুলের ডাক নাম মোহনা। রাজধানীর বাড্ডায় পরিবারের সঙ্গে থাকেন। দুই বোন ও এক ভাইয়ের মধ্যে সবার ছোট সে। মা গৃহিণী এবং বাবা ব্যবসায়ী। মাঝে দুই বছর পড়ালেখা বন্ধ ছিল তার। তবে গত বছর বেসরকারি একটি বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ শেষ করেছেন তুলতুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *