স্বাধীনতা পদকপ্রাপ্ত শহীদ নাজমুল আহসানের নামে চত্বর করার দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন

স্বাধীনতা পদকপ্রাপ্ত শহীদ নাজমুল আহসানের নামে চত্বর করার দাবীতে শিক্ষার্থীদের মানববন্ধন

দেশজুড়ে

জুন ১৯, ২০২৩ ৭:১৫ অপরাহ্ণ

মাহফুজুর রহমান সোহাগ, নালিতাবাড়ী (শেরপুর)

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার সরকারি নাজমুল স্মৃতি বিম্ববিদ্যালয় কলেজ সংলগ্ন বাইপাস এলাকায় নির্মাণাধীন চত্বরটি স্বাধীনতা পদকপ্রাপ্ত শহীদ নাজমুল আহসানের নামে করার দাবীতে মানবন্ধন করেছে শিক্ষার্থীরা। সরকারি নাজমুল স্মৃতি কলেজের শিক্ষার্থীদের আয়োজনে রোববার (১৮ জুন) দুপুরে নির্মাণাধীন চত্বরটি ঘিরে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

কলেজের সমাজকর্ম বিভাগের শিক্ষার্থী অভিজিৎ সাহার সঞ্চালনায় মানববন্ধনে সভাপতিত্ব করেন, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী সাব্বির আহম্মেদ বাদশা। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শহীদ নাজমুল আহসানের ছোট ভাই সাদরুল আহসান মাসুম, নালিতাবাড়ী প্রেসক্লাবের সভাপতি আব্দুল মান্নান সোহেল, প্রাক্তন শিক্ষার্থী মুনীরুজ্জামান, তৌহিদুল ইসলাম খোকন, প্রাক্তন শিক্ষার্থী আতিকুর রহমান মানিক, আবু সাদাত মুসা, সমাজকর্ম বিভাগের শিক্ষার্থী মনজুরুল ইসলাম, বাংলা বিভাগের শিক্ষার্থী সাদিয়া জাহান প্রমুখ।

এসময় বক্তারা বলেন, পৌরশহরের সরকারি নাজমুল স্মৃতি কলেজ সংলগ্ন এলাকায় জেলার সবচাইতে বড় ও দৃষ্টিনন্দন একটি চত্বর নির্মাণ করা হচ্ছে। তাই আমাদের দাবী এই চত্বরটি যেনো স্বাধীনতা পদকপ্রাপ্ত শহীদ আহসানের নামানুসারে ‘শহীদ নাজমুল আহসান চত্বর’ হিসেবে নামকরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *