নাসিরনগরে সেতুর বেহাল দশা

দেশজুড়ে

ডিসেম্বর ৩১, ২০২২ ৮:২৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার অত্যান্ত গুরুত্বপূর্ণ রাস্তা হল নাসিরনগর মাধবপুর সড়ক।সড়কে প্রতিদিন হাজার হাজার যানবাহন ও মানুষজন চলাচল করে।সেতুর উপর হালকা যানবাহন উঠলেই শুরু হয় ব্যাপক ঝাঁকুনি।দীর্ঘদিন সংস্কার বা পুনঃ নির্মাণ না করার কারনে যে কোনো মুহূর্তে ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা!

উপজেলার হরিপুর ইউনিয়নের মাধবপুর – নাসিরনগর সংযোগ সড়কে অবস্থিত পূর্ব নরহার পুরাতন জরাজীর্ণ আড়াইলজুরী সেতুটি দিয়ে যানবাহন চলাচল ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে।
এছাড়া রেলিং অত্যন্ত জরাজীর্ণ হয়ে পড়েছে। দীর্ঘদিন ধরে ব্রিজেটি পুনঃ নির্মাণের দাবি করে আসছে ভুক্তভোগী ও পথচারীরা।ভুক্তভোগীরা জানান, দীর্ঘদিন ধরে সেতুটি অকেজো হয়ে রয়েছে। সেতুটি দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষ,পথচারী ও স্কুলগামী শিক্ষার্থীরা যাওয়া আসা করে। ব্রিজটি পুনঃ নির্মাণের জন্য ফের জোর দাবি জানান তারা। স্থানীয়রা আরো জানান দীর্ঘদিন ধরে টেন্ডার প্রক্রিয়া চলছে বলে শোনা যাচ্ছে। তবে এখনো উক্ত সেতু নির্মাণের কাজের অগ্রগতির কোন সুখবর পাওয়া যায়নি।দ্রুত সেতুটি নির্মানের জন্য এলাকাবাসী মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা,স্থানীয় সংসদ সদস্য বিএম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *