সুনামগঞ্জে মহাসড়কে বিএনপির বিক্ষোভ

দেশজুড়ে

নভেম্বর ২৬, ২০২৩ ১১:০৯ পূর্বাহ্ণ

 

বিএনপির ডাকা ৭ম দফা অবরোধের প্রথম দিনে সুনামগঞ্জে রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ মিছিল করেছেন বিএনপি ও এর সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা।

রোববার (২৬ নভেম্বর) ভোর ৬টার দিকে  সুনামগঞ্জ-সিলেট মহাসড়কের পশ্চিম হাজীপাড়া এলাকায় সুনামগঞ্জ জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক তোফাজ্জল হোসেন ও সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান রাজুর নেতৃত্বে সড়কে টায়ার জ্বালান তারা।

আগুন জ্বালানোর পাশাপাশি সড়কে চলাচলরত কয়েকটি গাড়িতে ইট-পাটকেল ছোড়ে। সেই সঙ্গে তারা সরকার ও নির্বাচন কমিশনের পদত্যাগ এবং নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচনের দাবিতেও নানা স্লোগান দেন বিএনপি সমর্থকরা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ভোরের আলো ফোঁটার সঙ্গে সঙ্গে বেশ কয়েকজন যুবক সড়কে এসে হঠাৎ আগুন ধরিয়ে দেয়। আগুন ধরিয়ে অবৈধ তফসিল মানি না, অবরোধ চলছে-চলবে, সুনামগঞ্জের মাটি মিলন ভাই-নুরুল ভাইয়ের ঘাটিসহ নানান স্লোগান দিয়ে বিক্ষোভ মিছিল করেন। স্লোগান দিতে দিতে তারা একটি ট্রাক ও বাসে ইট-পাটকেল ছোড়ে। পরে বিজিবির টহল দল এলে তারা পালিয়ে যায়।

বিক্ষোভ মিছিলে সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি শাহজাহান মিয়া, সহ সাধারণ সম্পাদক লুৎফর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান মিলন, ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক হুশিয়ার আলমসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *