ঝিনাইদহ জেলা ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি রাজীব সাধারণ সম্পাদক লিখন

দেশজুড়ে

মার্চ ২৩, ২০২৩ ১২:০৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিনিধি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অধিভুক্ত সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজস্থ ঝিনাইদহ জেলা ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি মোঃ রাজীব হাসান ও সাধারণ সম্পাদক মোঃ লিখন হোসেন নির্বাচিত হয়েছেন।

বুধবার (২২ মার্চ ) ঝিনাইদহ জেলা ছাত্রকল্যাণ পরিষদের উপদেষ্টামন্ডলী ফারজানা ইয়াসমিন ও এ কে এম সাইদুল বাশারের স্বাক্ষরের মাধ্যমে ১৯ সদস্য বিশিষ্ট প্রতিষ্ঠাতা পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। প্রতিষ্ঠাতা পূর্ণাঙ্গ কমিটিতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মোঃ রাজীব হাসান ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মোঃ লিখন হোসেন।

এছাড়াও সিনিয়র সহ-সভাপতি পদে সজীব পাল, সহ-সভাপতি মোঃ সাব্বির হোসাইন, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মোঃ রিয়াজুল ইসলাম (রানা), সহ-সাধারণ সম্পাদক পদে মাহফুজ আহমেদ, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ মাহফুজুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক পদে সাব্বির হোসেন,অর্থ সম্পাদক পদে তন্ময় কুমার বিশ্বাস, দপ্তর সম্পাদক পদে সাদ রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সৌরভ কুমার মন্ডল, ছাত্রী বিষয়ক সম্পাদক পদে ইফতিয়া ফারিয়া, শিক্ষা ও সংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে অপূর্ব আরিয়ান আশিক, তথ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক পদে হামান্তা তাবাসসুম, ক্রীড়া বিষয়ক সম্পাদক পদে মোঃ রাকিব হোসেন, কার্যনির্বাহী সদস্য পদে চারজন মাহাবুবুর রহমান ওমি, মোঃ রমজান আলি, মিরাজ হোসেন জয় এবং কর্ণ কুমার অনুরাগ নিবার্চিত হয়েছেন।

উল্লেখ্য আগামী এক বছরের জন্য সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজস্থ ঝিনাইদহ জেলা ছাত্রকল্যাণ পরিষদের প্রতিষ্ঠাতা পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *