মাগুরা রামনগর হাইওয়ে থানার আয়োজনে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

মাগুরা রামনগর হাইওয়ে থানার আয়োজনে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

দেশজুড়ে

অক্টোবর ২৯, ২০২২ ৪:০৩ অপরাহ্ণ

শাহিন খন্দকার, মাগুরা

পুলিশই জনতা, জনতাই পুলিশ এর প্রতিপাদ্য নিয়ে মাগুরার রামনগর হাইওয়ে থানার আয়োজনে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৯ অক্টোবর) সকাল দশটায় মাগুরা সদরের রামনগর হাই থানা চত্বরে এ সভা অনুষ্ঠিত হয়। হাইওয়ে থানারঅফিসার্স ইনচার্জ লিয়াকত আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কছুন্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম, অনুষ্ঠানে হাইওয়ে থানার সেকেন্ড অফিসার এসআই জাহাঙ্গীর মোল্লার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ রকিবুল ইসলাম (রিপু) মাগুরা জেলা বাস মালিক সমিতি কোষাধ্যক্ষ মনিরুল ইসলাম সেলিম দপ্তর সম্পাদক বিকাশ বৈদ্য যুগ্ম সাধারণ সম্পাদককামরুজ্জামান মিলন সদস্য।

অনুষ্ঠানে প্রধান অতিথি আবুল কাশেম উপস্থিতি অতিথিবৃন্দ ও স্থানীয় এলাকাবাসীর বিভিন্ন অভিযোগ ও পরামর্শ গ্রহণ করেন ও সেই আলোকে পদক্ষেপ গ্রহণ করার আশ্বাস প্রদান করেন। প্রধান অতিথি তার বক্তব্যে মহাসড়ককে চলাচলকারি চালক বৃন্দকে দেশের মহাসড়ক আইনের প্রতি শ্রদ্ধাশীল থেকে যথাযথ নিয়মকানুন অনুসরণ পূর্বক যানবাহন চালানোর জন্য অনুরোধ করেন এবং যেকোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা ও বিপদগ্রস্ত হলে হাইওয়ে পুলিশের শরণাপন্ন হয়ে সেবা গ্রহণের জন্য অনুরোধ জানান। তিনি আরো বলেন, হাইওয়ে পুলিশ মহাসড়কে নিরাপত্তা ও যে কোন অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা রোধে যথাযথ দায়িত্ব সহকারে কাজ করে যাচ্ছে, এ দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেন।

উক্ত অনুষ্ঠানের সভাপতি অফিসার্স ইনচার্জ লিয়াকত আলী উপস্থিতি সকলকে সবাই অংশগ্রহণ ও অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *