লুবাবাকে ট্রল, একজনকে আটক করেছে ডিবি

বিনোদন

নভেম্বর ২১, ২০২৩ ১০:৫০ পূর্বাহ্ণ

প্রখ্যাত মঞ্চ ও টেলিভিশন অভিনেতা আব্দুল কাদেরের নাতনি শিশুশিল্পী সিমরিন লুবাবাকে ট্রল করার কারণে এক ব্যক্তির বিরুদ্ধে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে অভিযোগ দায়ের করেছিল তার পরিবার। সেই ব্যক্তিকে আটক করেছে ডিবি।

সোমবার (২০ নভেম্বর) বিকেলে রাজধানীর মিন্টো রোডে অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে সাক্ষাৎ করতে ডিবি কার্যালয়ে যান অভিনেত্রী তানজিন তিশা।

এরপর অভিযোগের বিষয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ডিবি প্রধান হারুন অর রশীদ। তখন তিনি লুবাবার ট্রলকারীকে আটকের বিষয়টি জানান।

ডিবি প্রধান বলেন, ‘তানজিন তিশার মতো শিশুশিল্পী সিমরিন লুবাবাও আমাদের কাছে এসেছিল। তাকে বিভিন্নভাবে কটাক্ষ করে ভিডিও পোস্ট করে এক ব্যক্তি। লুবাবা আমাদেরকে লিখিতভাবে অভিযোগ দেয়। সে যার বিরুদ্ধে অভিযোগ করেছিল, আমরা তাকে নিয়ে এসেছি। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

এর আগে গত ১ নভেম্বর এই শিশুশিল্পীর মা জাহিদা ইসলাম জেমি এক বেসরকারি টেলিভিশনকে বলেন, ‘আমার মেয়ের বয়স অনেক কম। এখনই যে ধরনের অনলাইন বুলিংয়ের শিকার হচ্ছে, তা বড়রাই গ্রহণ করতে পারে না। আমি মা হয়ে সেটা বুঝতে পারছি। মেয়েটা ডিপ্রেশনে ভুগছে। যদি এমন চলতে থাকে তাহলে দ্রুতই তাকে মিডিয়া থেকে সরিয়ে নিতে হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *