‘নিষিদ্ধ করে লাভ নেই, আমি নাটক করছি’

‘নিষিদ্ধ করে লাভ নেই, আমি নাটক করছি’

বিনোদন

জুন ২৩, ২০২৩ ১১:১৩ পূর্বাহ্ণ

নাটকের শুটিং করছেন ডিরেক্টরস গিল্ড নিষিদ্ধ অভিনেত্রী জেবা জান্নাত। টেলিভিশন নাটক নির্মাতাদের এ সংগঠন থেকে তার কাজে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে। ফলে তার সঙ্গে কাজ করবেন না সংগঠনের কোনো নির্মাতা।

তাহলে কী সিদ্ধান্ত পাল্টেছে ডিরেক্টরস গিল্ড? নিজের অবস্থান পরিষ্কার করতে পেরেছেন অভিনেত্রী? নাট্য নির্মাতা রাশেদা আক্তার লাজুকের অভিযোগের পরিপ্রেক্ষিতে জেবাকে নিষিদ্ধ করা হয়। কয়েকদিন আগে ডিরেক্টরস গিল্ড এক বিবৃতিতে এ নিষেধাজ্ঞা জানায়।

এ ঘটনার পর নির্মাতা লাজুক ও তার স্বামী সাজ্জাদ হোসেন দোদুলের বিরুদ্ধে পাল্টা অভিযোগ করেন জেবা। তার দাবি, সাজ্জাদ তাকে কুপ্রস্তাব দিয়েছে। যেটা না মানার কারণে তার বিরুদ্ধে এ নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে।

শুধু নির্মাতা দোদুলের বিরুদ্ধেই যে কুপ্রস্তাবের অভিযোগ করেছেন তা নয়, বরং অন্য আরও পরিচালকের বিরুদ্ধেও এমন ইঙ্গিত দিয়েছেন। জেবা বলেন, শুধু দোদুলই নয়, অনেক পরিচালক হোটেল-রেস্টুরেন্টে ডাকেন তাকে। তারা টাইমপাস করতে চান, নাটকের কাজ দিতে চান। এ নিয়ে আগে কথা বলিনি কিন্তু এখন বলতে বাধ্য হচ্ছি।

দোদুল বলেন, জেবাকে কোনো কুপ্রস্তাব দেওয়া হয়নি। জেবা হয়তো ভাইরাল হতে চাচ্ছে। কিংবা তার নিষেধাজ্ঞার গুরুত্ব কমাতে এ ধরনের অভিযোগ করছে। তার সব অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে দাবি করেন নির্মাতা দোদুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *