বিকিনি ব্লাউজে জাহ্নবী কাপুর

বিনোদন স্পেশাল

আগস্ট ২৮, ২০২২ ৭:৪৫ পূর্বাহ্ণ

বলিউডের নতুন প্রজন্মের অভিনেত্রী জাহ্নবী কাপুর। ফ্যাশন ডিজাইনার কুণাল রাওয়াল এবং অর্পিতা মেহতার প্রাক-বিবাহের অনুষ্ঠানে এই অভিনেত্রী একটি বিকিনি ব্লাউজের সাথে একটি অত্যাশ্চর্য সিকুইন শাড়ি পরে এসেছিলেন। শাড়িটি ডিজাইন করেছেন মনীশ মালহোত্রা।

ফ্যাশন ডিজাইনার কুণাল রাওয়াল এবং অর্পিতা মেহতা ২৮ আগস্ট বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন। ডিজাইনারদ্বয় শুক্রবার (২৬ আগোস্ট) সন্ধ্যায় তাদের বন্ধু এবং সহকর্মীদের জন্য একটি প্রাক-বিবাহ পার্টির আয়োজন করেছিলেন।  তাদের বিশেষ দিনের উদযাপনে তাদের সাথে যুক্ত হয়ে ছিলেন অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা, বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল, রাকুল প্রীত সিং এবং জ্যাকি ভগনানি, ইশান খট্টার, মাসাবা গুপ্ত, করণ জোহর, শানায়া কাপুর এবং মাহিপ কাপুর, অনিল কাপুর এবং সঞ্জয় কাপুর, মৃণাল ঠাকুরসহ বলিউডের অনেকেই। এই ফাংশনটিতেই জাহ্নবী কাপুর গ্ল্যাম প্রিন্সেস রূপে আসেন।

জাহ্নবী কাপুর একটি সিকুইনড বিকিনি ব্লাউজ এবং শাড়ি পরে কুনাল রাওয়ালের প্রাক-বিবাহের অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। তাকে শাড়িতে কোনো রাজকুমারীর চেয়েও কম দেখাচ্ছিল না। এই অভিনেত্রীর সিকুইন শাড়ি এবং বিকিনি ব্লাউজ সেটটি ছিলো আইভরি রঙের।

জাহ্নবী কাপুর মাঝখানে সিঁথি করে চুল খুলে রেখেছিলেন। তিনি চুলে সফট কার্ল করেছিলেন। তিনি পুঁতির কানের দুল এবং একটি স্টেটমেন্ট রিংও পরেছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *