নোয়াখালীতে সিএনজি সহ ৩ ছিনতাইকারী গ্রেফতার

দেশজুড়ে

অক্টোবর ২১, ২০২২ ৯:৫৯ অপরাহ্ণ

রিপন মজুমদার জেলা প্রতিনিধি

নোয়াখালী সদর থানা পুলিশ গত বৃহস্পতিবার রাতে মাইজদী শহরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে। এ সময় ছিনতাইয়ের কাজে ব্যবহৃত সরঞ্জামাদি ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে।

গত কয়েকদিন যাবৎ একটি চক্র সিএনজিতে যাত্রীবেশে ঘুরে ঘুরে, মাইজদী শহরের বিভিন্ন এলাকায় সাধারণ মানুষের নগদ টাকাসহ বিভিন্ন জিনিসপত্র ছিনতাই করে আসছিল।

এরপর সুধারাম মডেল থানার একটি চৌকস টিমকে ছিনতাইকারীদের আইনের আওতায় আনার জন্য নোয়াখালী জেলা পুলিশ সুপার শহিদুল ইসলাম (পিপিএম) এর দিক নির্দেশনায় । সিসিটিভি পর্যালোচনার মাধ্যমের সুধারাম মডেল থানার উক্ত চৌকস টিম ছিনতাইয়ের ঘটনায় জড়িত, আসামীদের গ্রেফতার করেণ গ্রেফতারকিতরা হলেন,সাইফ ওরফে সাইফুল (২৫), পিতা-আবদুর রহিম মেকার, গ্রাম- ধর্মপুর (রহিম মেইকার বাড়ী), ইসমাইল (৩৫), পিতা-আবদুর রব ভুলু, গ্রাম- পূর্ব শূল্যকিয়া (এমরান মিয়ার বাড়ী), মোঃ হুমায়ুন (২৫), পিতা-দুলাল মুহুরী, গ্রাম- পূর্ব শূল্যকিয়া (দুলাল মুহুরী বাড়ি), থানা সদর নোয়াখালী।

গ্রেফতারের সময় ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ২টি সিএনজি,১টি ছুরি এবং ছিনতাইকৃত নগদ ১৯ হাজার ৫০০ টাকা উদ্ধারপূর্বক জব্দ করা হয়।

উল্লেখ্য, মিজানুর রহমান (৪৪), পিতা-মৃত আমানত উল্যাহ, গ্রাম-সালেহপুর, থানা-সুধারাম, জেলা- নোয়াখালী থানায় এসে উপরোক্ত ছিনতাইকারীদের সনাক্ত করেন। ছিনতাইয়ের শিকার ব্যক্তি বলেন, গত ৩ অক্টোবর সিএনজি যোগে সালেহপুর যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হলে, বেলা সোয়া ১২ টার দিকে পৌর বাজার বকশী মিজি পোলের সোনাপুর টু চৌমুহনী চৌরাস্তার বড় মসজিদ মোড়ে, উপরোক্ত আসামীরা তাকে ছুরি দিয়ে ভয়ভীতি দেখিয়ে নগদ ১ লক্ষ ১০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে যায়।গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে এবং তাদের সহযোগীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *