নোয়াখালীর বেগমগঞ্জে তিন মাদক সম্রাট ১৪শত ইয়াবা সহ গ্রেফতার

দেশজুড়ে

জানুয়ারি ১৪, ২০২৩ ৭:১৭ অপরাহ্ণ

রিপন মজুমদার নোয়াখালী প্রতিনিধি,

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌর এলাকায় অভিযান চালিয়ে তিন মাদক সম্রাট গ্রেফতার। গ্রেফতার ক্রীতরা হলেন স্বপন, জুয়েল ও জামাল, গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ১১।

এসময় তাদের কাছ থেকে ১৪ শত পিস ইয়াবা এবং মাদক বিক্রির নগদ এক লাখ ৭৪ হাজার ৫০০ টাকা জব্দ করা হয় , জব্দ করা ১৪শ পিস ইয়াবার মূল্য চার লাখ বিশ হাজার টাকা।

শুক্রবার (১৩ জানুয়ারি) ভোরবেলায় উত্তর হাজীপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা বেগমগঞ্জ মডেল থানায় রয়েছে। (১৪ জানুয়ারি) শনিবার তাদেরকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো প্রক্রিয়া চলছে। র‍্যাব-১১, সিপিসি-৩ নোয়াখালী কার্যালয়ের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলেন—হাজীপুর এলাকার নাদু মুহুরী বাড়ির মৃত আবদুল করিমের ছেলে মো. স্বপন (৩৮), উত্তর হাজীপুর এলাকার লতিফ মাস্টার বাড়ির নুরুল আমিনের ছেলে আনোয়ার হোসেন জুয়েল (২৬) ও তালুয়া চাঁদপুর গ্রামের আতর আলী পন্ডিত বাড়ির মৃত আবু নাঈমের ছেলে জামাল উদ্দিন (৫২)। গ্রেফতারকিতরা এলাকার চিহ্নিত মাদক কারবারি বলে জানিয়েছে র‌্যাব।

র‍্যাব-১১ জানায়, এ-ই গ্রেফতারকিত মাদক সম্রাটরা দীর্ঘদিন ধরে পাশ্ববর্তী ফেনী ও চট্টগ্রাম জেলা থেকে ইয়াবা পাইকারি হিসেবে ক্রয় করে আনতো। পরবর্তীতে এই ইয়াবাগুলো বেগমগঞ্জ সহ নোয়াখালীর বিভিন্ন স্থানে নিয়ে বিক্রি করতো। তাদের কার্যক্রম অনেক দিন ধরে প্রশাসনিক নজরদারিতে রাখা হয়। এরই ধারাবাহিকতায় শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাদের অবস্থান নিশ্চিত করে হাজীপুর এলাকায় অভিযান চালানো হয়।
অভিযানকালে ইয়াবা ও মাদক বিক্রির টাকাসহ তাদের গ্রেফতার করা হয়েছে।লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান জানান, গ্রেফতার মাদক কারবারিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বেগমগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আজ দুপুরে মধ্যে থানার মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠানো হবে এবং মাদকের বিরুদ্ধে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *