নাসিরনগরে আনন্দঘন পরিবেশে উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্টিত

দেশজুড়ে

জানুয়ারি ১৪, ২০২৩ ৬:২৩ অপরাহ্ণ

মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর,ব্রাহ্মণবাড়িয়াঃ-

১৪ জানুয়ারী ২০২৩ রোজ শনিবার সকাল ১১ ঘটিকার সময় ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা জাতীয়তাবাদী দল বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন উপলক্ষে সুখন ভবন চত্তরে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।এতে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন,বি,এন,পির চেয়ারপার্সনের উপদেষ্টা ও বিশিষ্টি শিল্পপতি আলহাজ্ব সৈয়দ,এ,কে একরামুজ্জামান সুখন। উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন জেলা বি,এন পির আহবায়ক মোঃ জিল্লুর রহমান।প্রধান অথিতির বক্তব্যে একরামুজ্জামান বলেন সরকারকে ভোট শেখাতে তাদের এই ভোটের আয়োজন।

বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন,মোঃ সাইদুল হক সাইদ,হাফিজুর রহমান মোল্লা কচি,জহিরুল হক জহির,সিরাজুল ইসলাম সিরাজ সহ আরো অনেকেই।

দলীয় নেতাকর্মীদের উজ্জীবিত করতে দীর্ঘদিন পর এ সম্মেলন অনুষ্টিত হয়েছে বলে দলীয় নেতাকর্মী সুত্রে জানা গেছে। জানা গেছে এবারের সম্মেলনে নয়শত তেইশ জন কাউন্সিলর তাদের পছন্দের প্রার্থীদেরকে নিজ নিজ ভোট প্রয়োগ করে নির্বাচনে অংশ গ্রহণ করে।

পরে প্রধান অথিতি এস,এ কে একরামুজ্জামান প্রথম ভোট প্রয়োগ করে নির্বাচনের শুভ উদ্ভোধন করেন।একটানা বিকাল পাঁচ ঘটিকা পর্যন্ত চলে ভোট গ্রহণ।তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত ফলাফল ঘোষনা করা হয়নি।
মোঃ আব্দুল হান্নান

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *