নাসিরনগরে পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যা করে পালিয়ে গেছে স্বামী ও তার পরিবারের লোকজন

দেশজুড়ে

এপ্রিল ২০, ২০২৩ ১২:১১ অপরাহ্ণ

মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর,ব্রাহ্মণবাড়িয়াঃ

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগরে পরকীয়ার জেরে স্ত্রীকে বালিশ চাপা হত্যা করে স্বামী। স্ত্রীর মরদেহের পাশে ছয় মাসের সন্তান রেখে পালিয়ে গেছে স্বামী ও তার পরিবারের লোকজন।

ঘটনাটি ঘটেছে উপজেলার চাতলপাড় ইউনিয়নের পতইর গ্রামের।১৬ এপ্রিল ২০২৩ রোজ রবিবার দিবাগত রাত ৩ ঘটিকার সময় এ ঘটনা ঘটেছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

নিহত রেখা আক্তার (২৬) উপজেলার কুন্ডা ইউনিয়নের মহিষবেড় গ্রামের গিয়াসউদ্দিনের মেয়ে। অন্যদিকে ঘাতক খাইরুল ইসলাম চাতলপাড়ের পতইর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে।

এদিকে ঘটনার পর পর ঘাতক স্বামী খাইরুল ইসলাম নিহত স্ত্রী রেখা আক্তার লামিয়ার লাশের পাশে ছয় মাস বয়সী একমাত্র শিশু পুত্র কে ফেলে তার মা সরোজা বেগম ও ভাইয়ের বৌ জিয়াসমিন বেগম কে নিয়ে পালিয়ে আত্মগোপণে চলে গেছে।

নিহত রেখা আক্তারের মা মাজেরা বেগম জানান, খাইরুলের সাথে তার ভাবীর অবৈধ পরক্রিয়া সম্পর্ক ছিলো। পরক্রীয় জের ধরেই তারা আমার মেয়েকে হত্যা করেছে। আমি এ ঘটনার বিচার চাই।

নাসিরনগর থানার অফিসার ইনচার্জ মোঃ হাবিবুল্লাহ সরকার বলেন, প্রাথমিক ধারণা বিষ পানে আত্মহত্যা হতে পারে। তবে ময়না তদন্তের রিপোর্টের পর আসল ব্যাপারটা জানা যাবে।পরক্রীয়ার ব্যাপারটাও খতিয়ে দেখা হবে বলে জানান তিনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *