২৫ বছর বয়সে চলে গেলেন কে-পপ তারকা মুনবিন

বিনোদন

এপ্রিল ২০, ২০২৩ ১২:১৯ অপরাহ্ণ

মাত্র ২৫ বছর বয়সেই থেমে গেল কে-পপ বয় ব্যান্ড অ্যাস্ট্র’র মুনবিনের জীবন। বুধবার (১৯ এপ্রিল) মুনবিনকে তার বাড়িতে মৃত অবস্থায় পাওয়া গেছে। সিউল গ্যাংনাম থানা নিশ্চিত করেছে যে, মুনবিনের ম্যানেজার রাত ৮টা ১০ মিনিটের দিকে সিউলের গ্যাংনাম জেলায় তার বাড়িতে তাকে মৃত অবস্থায় আবিষ্কার করে এবং সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেয়।

পুলিশ কর্মকর্তারা বলেছেন, ‘আমরা বর্তমানে মৃত্যুর সঠিক কারণ নির্ধারণের জন্য একটি ময়নাতদন্তের সম্ভাবনা নিয়ে আলোচনা করছি। তবে মনে হচ্ছে মুনবিন নিজের জীবন নিজেই নিয়েছে।’

২০১৬ সালের ২৩ ফেব্রুয়ারি অভিনয়ে আত্মপ্রকাশ করেন মুনবিন। জনপ্রিয় কে-ড্রামা ‘বয়েজ ওভার ফ্লাওয়ারস’-এ কিম বুমের চরিত্রে অভিনয় করেন তিনি। অ্যাস্ট্র’র সদস্য হিসেবে আত্মপ্রকাশের পাশাপাশি মুনবিন তার প্রথম সাবইউনিট ‘মুনবিন এবং সানহা’-এর একটি অংশও হয়ে ওঠেন। যেটি ২০২০ সালের ১৪ সেপ্টেম্বর আত্মপ্রকাশ করেছিল।

তার মৃত্যুর আগে, অ্যাস্ট্র ইউনিট ‘মুনবিন এবং সানহা’-এর অংশ হিসেবে আসন্ন কনসার্টে মুনবিনের পারফর্ম করার কথাও ছিল।

মুনবিনের কোম্পানি মৃত্যুর সত্যতা জানিয়ে একটি বিবৃতিতে জানায়, ‘১৯ এপ্রিল, অ্যাস্ট্র’র সদস্য মুনবিন হঠাৎ আমাদের ছেড়ে চলে গেলেন এবং আকাশের একটি তারকা হয়ে গেলেন।’

মুনবিন একাধারে যেমন গায়ক ছিলেন তেমনই অভিনয়, নাচ এবং মডেলিংও করতেন। খুব শিগগিরই সমস্ত পুলিশি নিয়ম সারার পর পরিবার, নিকট বন্ধু ও আত্মীয়দের উপস্থিতিতে তার শেষকৃত্য সম্পন্ন করা হবে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *