নকলায় ইসলামিক ফাউন্ডেশনের আলোচনা সভা

নকলায় ইসলামিক ফাউন্ডেশনের আলোচনা সভা

দেশজুড়ে

ডিসেম্বর ১৫, ২০২২ ৬:১৩ অপরাহ্ণ

দেলোয়ার হোসেন, নকলা (শেরপুর)

শেরপুরের নকলায় মহান বিজয় দিবস-২০২২ উদযপান উপলক্ষে উপজেলা পর্যায়ে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক বিরোধী কার্যক্রমে জনমত সৃষ্টি এবং মহান বিজয় দিবসের গুরুত্ব ও তাৎপর্য বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১৫ ডিসেম্বর (বৃহস্পতিবার) ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে ইসলামিক ফাউন্ডেশন নকলা উপজেলার সুপরাভাইজার মো. নজরুল ইসলামমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বুলবুল আহমেদ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নকলা শাহরিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. আজিজুল ইসলাম।

আলোচনা সভায় নকলা জোড়া ব্রিজ পাড় মসজিদের ইমাম ও সহজ কোরআন শিক্ষার শিক্ষক মাওলানা মো. আব্দুল কাদির, কায়দা মহিলা দাখির মাদ্রাসার সুপার মাওলানা মো. ওলি উল্লাহ, মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্য়ক্রম (মউশি) এর শিক্ষক কল্যাণ পরিষদ নকলা উপজেলা কমিটির সভাপতি হাফেজ মো. মারুফ হাসান, সাধারণ সম্পাদক হাফেজ মো. মিনহাজুল ইসলাম ও দপ্তর সম্পাদক হাফেজ মো. শহিদুল ইসলাম, নকলা প্রেস ক্লাবের যুগ্মসাধারণ সম্পাদক মো. দেলোয়ার হোসেন দেলুসহ মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষক মাওলানা মো. মাহফুজুর রহমানসহ অন্যান্য শিক্ষকগন, বিভিন্ন মসজিদ ও মাদ্রাসার ইমাম, মোয়াজ্জেমগন উপস্থিত ছিলেন।

সভার শুরুতে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর বিদেহী আত্মার শান্তি কমনা করা হয়। পরে বক্তারা সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক বিরোধী কার্যক্রমে জনমত সৃষ্টি এবং মহান বিজয় দিবসের গুরুত্ব ও তাৎপর্য তুলেধরে বিস্তারিত আলোচনা করেন।

সবশেষে দেশ ও জাতির কল্যাণে এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের স্মরণে ও শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *