ঢাকা পুলিশের অভিযানে নাসিরনগরের দুই বিএনপি নেতা গ্রেপ্তার

দেশজুড়ে

জুলাই ২৯, ২০২৩ ৬:১৫ অপরাহ্ণ

মোঃ আব্দুল হান্নান

ঢাকায় বিএনপির সমাবেশ কে কেন্দ্র করে পুলিশের রাতভর অভিযানে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার দুই বি এনপি নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। নাসিরনগর উপজেলা বিএনপি সূত্রে জানা গেছে ২৬ জুলাই ২০২৩ রোজ বুধবার রাতভর অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে ঢাকার ওয়ারী থানার পুলিশ।

গ্রেপ্তারকৃত দুই বিএনপি নেতা হলেন- নাসিরনগর উপজেলার বিএনপির সাংগঠনিক সম্পাদক এডঃ আলী আজ্জম চৌধুরী (৫৫) ও বাংলাদেশ জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের সহ সভাপতি মোক্তার হোসেন মুক্তার(৫১)।

উপজেলা বিএনপির দাবী গত ২৬ তারিখ রাতে ওয়ারী থানা পুলিশ দুইজনের মোবাইল তল্লাশি করে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের ছবি আর বিএনপির পক্ষে ফেইসবুক স্ট্যাটাস থাকার কারনে তাদের গ্রেপ্তার করে।

বিএনপির দুই নেতা গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে কারাবন্দী দুই নেতার অবিলম্বে নিঃশর্তে মুক্তি চেয়েছেন নাসিরনগর উপজেলা বিএনপি।

এ বিষয়ে জানতে চেয়ে উপজেলা বিএনপির সভাপতি এম এ হান্নানের মুঠোফোনে একাধিক বার যোগাযোগের চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।

মুঠোফোনে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বশীর উদ্দিন তুহিনের সাথে যোগাযোগ করে দুইজনের গ্রেপ্তারের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন শুনেছি তাদের গ্রেপ্তার করা হয়েছে।তিনি আরো বলেন শুধু তাদের কেন আরো অনেককেই গ্রেপ্তার করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *