তামিমের অবসর নিয়ে আবেগঘন বার্তা পূজা চেরির

তামিমের অবসর নিয়ে আবেগঘন বার্তা পূজা চেরির

খেলা

জুলাই ৭, ২০২৩ ১০:৩৮ পূর্বাহ্ণ

আফগানিস্তানের বিপক্ষে প্রথম ওয়ানডে ম্যাচ খেলে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল। এ ঘোষণার পরই সামাজিক যোগাযোগমাধ্যমে নানা প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন সাধারণ মানুষ থেকে শোবিজ অঙ্গনের তারকারাও। তেমনই একজন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পূজা চেরিও প্রতিক্রিয়া জানিয়েছেন নিজস্ব ফেসবুক ওয়ালে।

এর আগে বৃহস্পতিবার চট্টগ্রামে এক সংবাদ সম্মেলনে অশ্রুসিক্ত তামিম বলেন, আজ এ মুহূর্ত থেকে আমি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিচ্ছি। যদিও তিনি জানান, হুট করেই তিনি সিদ্ধান্ত নেননি। এ বিদায়ের মাধ্যমে শেষ হলো বাংলাদেশ ক্রিকেটে তামিমের ১৬ বছরের বর্ণাঢ্য ক্যারিয়ারের পথচলা।

এদিকে তামিমের সংবাদ সম্মেলনের কয়েকটি ছবি পোস্ট করে পূজা লেখেন, বাংলাদেশের সর্বকালের সেরা ড্যাশিং ওপেনার নিঃসন্দেহে তামিম ইকবাল ভাই! বিশ্বকাপের আগমুহূর্তে তামিম ভাইয়ের এমন বিদায় সত্যি মেনে নেওয়া কঠিন। এ মুহূর্তে তামিম ইকবাল ভাইয়ের বিদায় বাংলাদেশ ক্রিকেটের জন্য দুঃসংবাদ।

এ চিত্রনায়িকা আরও লেখেন, একজন তামিম ইকবাল বাংলাদেশ ক্রিকেটের গর্ব। যতদিন ক্রিকেট থাকবে ততদিন ক্রিকেট পাগল বাঙালি আপনাকে মনে রাখবে। ভালো থাকবেন প্রিয় তামিম ইকবাল ভাই।

এদিকে তামিম ইকবালের অবসরের ঘোষণার পর আনুষ্ঠানিক বিবৃতি দিয়েছে আন্তর্জাতিক ক্রিকেট নিয়ন্ত্রক সংস্থা (আইসিসি)। বৃহস্পতিবার (৬ জুলাই) সংস্থাটির ওয়েবসাইটে দেওয়া এক বিবৃতিতে বিশ্বকাপের তিন মাস আগে তামিমের অবসরের ঘোষণাকে বড় ধাক্কা বলে অবহিত করেছে আইসিসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *