যে কারণে ‘ফিফা দ্য বেস্ট’ অনুষ্ঠানে ছিলেন না মেসি

যে কারণে ‘ফিফা দ্য বেস্ট’ অনুষ্ঠানে ছিলেন না মেসি

খেলা

জানুয়ারি ১৬, ২০২৪ ১২:৩৩ অপরাহ্ণ

জাঁকজমকপূর্ণ প্রায় সব অনুষ্ঠানে যাওয়া হয় লিওনেল মেসির। সেখানে ফিফার বর্ষসেরা ফুটবলারের মনোনয়ন পাওয়ার পরও সোমবার লন্ডনে ছিলেন না আর্জেন্টিনার বিশ্বজয়ী এ ফুটবলার।

ফিফা দ্য বেস্টের গত বছরের বর্ষসেরা ফুটবলার হয়েছিলেন মেসি। আর্জেন্টিনার বিশ্বজয়ী ফুটবলার এবারও জেতেন পুরস্কার। এ নিয়ে টানা দ্বিতীয় এবং ক্যারিয়ারের অষ্টমবারের মতো ফিফার বর্ষসেরা ফুটবলারের স্বীকৃতি পেলেন তিনি।

লন্ডনে গতকাল রাতে একঝাঁক তারকার উপস্থিতিতে হয়েছে ২০২৪ ‘ফিফা দ্য বেস্ট’ অনুষ্ঠান। তবে অনুষ্ঠানে উপস্থিত থেকে পুরস্কার গ্রহণ করা হয়নি মেসির। তার পরিবর্তে পুরস্কার গ্রহণ করেন অনুষ্ঠানের সঞ্চালকের দায়িত্বে থাকা থিয়েরি অঁরি।

অন্যদিকে মেসি বর্তমানে খেলছেন ইন্টার মায়ামির জার্সিতে। মায়ামির প্রাকমৌসুম প্রস্তুতি এরই মধ্যে শুরু হয়ে গেছে। আর যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা রাজ্য থেকে যুক্তরাজ্যের লন্ডনও বেশ দূরের পথ।

আর্জেন্টিনার গণমাধ্যমের খবর অনুযায়ী, মেসি ইন্টার মায়ামির হয়ে প্রস্তুতি শুরু করে দিয়েছেন। এমন সময় লন্ডনে গেলে তিন-চার দিন সময় নষ্ট হবে। নতুন বছরের ফুটবল ক্যালেন্ডারের সঙ্গে মানিয়ে নিতে হবে। তিনি এবারের প্রাকমৌসুম প্রস্তুতিকে গুরুত্বের সঙ্গে নিয়েছেন। বিশেষ করে ইন্টার মায়ামির হয়ে এবারের মৌসুমটা গুরুত্বপূর্ণ। অবশ্যই আর্জেন্টিনার হয়ে কোপা আমেরিকাও গুরুত্বপূর্ণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *