ড. মশিউর মালেকের ৬২ তম শুভ জন্মদিন উদযাপিত

স্পেশাল

ডিসেম্বর ২, ২০২৩ ২:১৮ অপরাহ্ণ

শীর্ষ খবর,

আজ শুক্রবার (১ ডিসেম্বর, ২০২৩) বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির নির্বাহী সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগী, সততা নির্ভর খাঁটি মানুষ বুদ্ধিজীবী এডভোকেট ড. মশিউর মালেকের ৬২ তম জন্মদিন উদযাপিত হয়েছে।

তাঁর জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটি ও ঢাকা মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশন দক্ষিণ /উত্তরের উদ্যোগে ফাউন্ডেশন এর অস্থায়ী প্রধান কার্যালয় পুষ্পধারা প্রপারটিজ এর পরিচালক (মার্কেটিং) বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক ও  সাপ্তাহিক শীর্ষ খবরের সম্পাদক মুহাম্মদ  মনিরুজ্জামান (শাশ্বত মনির) এর ব্যবসায়িক কার্যালয়ে  সাড়ে সাতটায় জন্মদিনের কেক এবং ফুল দিয়ে তাঁকে  শুভেচ্ছা ও অভিনন্দন (শুভ জন্মদিন ) জানানো হয়।

উক্ত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি কাজী মফিজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদা হক কনিকা, আজীবন সদস্য বাংলাদেশ আওয়ামী লীগের উপ কমিটির সদস্য সৈয়দ আইনুল হক , আজীবন সদস্য আমিনা ফেরদৌস রূপালী, আইরিন ইসলাম, শিল্পী আক্তার সোমা, লিপি বেগম, মহানগর দক্ষিণের বঙ্গবন্ধু ফাউন্ডেশন সদস্য সচিব সিরাজুল ইসলাম স্বপন, যুগ্ন আহবায়ক আরমান হোসেন, যুগ্ম আহবায়ক মো: রেজাউল করিম (শানু) মহানগর উত্তরের সংগঠনিক সম্পাদক আসাদুল ইসলাম অপূর্ব সহ অন্যান্যরা।

অনুষ্ঠানে সবাই সংক্ষিপ্ত পরিসরে ড. মশিউর মালেকের সাধারণ জীবন যাপনের উপর আলোচনা করে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। ড. মশিউর মলেক তার সংক্ষিপ্ত আলোচনা এবং সুদীর্ঘ্য শৈশব থেকে রাজনীতির জীবনের স্মৃতিচারণে বলেন, আমি আপনাদের সকলের সহযোগিতা চাই এবং আমার যেন  কোন ধরনের বদনাম না হয় সে মর্মে সাধারণ মানুষের জন্য কিছু করতে চাই। আপনাদের সকলের সুস্বাস্থ্য কামনা করি। সবাই আমার জন্য দোয়া করবেন এই বলে জন্মদিনের কেক কেটে সমাপ্তি ঘোষণা  করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *