‘আমি বেঁচে থাকতে শাকিবের ক্ষতি হতে দেব না’

‘আমি বেঁচে থাকতে শাকিবের ক্ষতি হতে দেব না’

বিনোদন স্পেশাল

জুন ২৪, ২০২৩ ৯:০২ পূর্বাহ্ণ

লাল শাড়ি নিয়ে ব্যস্ত সময় পার করছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা অপু বিশ্বাস। এরই মধ্যে সাবেক স্বামী শাকিব খান বিষয়েও কথা বলছেন এই অভিনেত্রী।

কী কারণে প্রায় সময় প্রশংসায় পঞ্চমুখ থাকেন শাকিবের। মিডিয়ার সামনে সুযোগ পেলেই নিজের চেয়ে বেশি বলেন তাকে নিয়ে। তারই ধারাবাহিকতায় এবার জানালেন, তিনি বেঁচে থাকতে শাকিবের কোনোভাবেই ক্ষতি হতে দেবেন না।

এক সাক্ষাৎকারে সাবেক স্বামীর প্রসঙ্গ উঠতেই এ নায়িকা বলেন, শাকিব খান আমাদের ইন্ডাস্ট্রির বড় ক্যানভাস, সবচেয়ে বড় বিলবোর্ড। আমি চাই তা সম্মুন্নত থাকুক। কিন্তু দুয়েকজন তার সিনেমার প্রচারণার এই সময়ে তাকে নিয়ে নানা কথা বলে সিনেমাটির ক্ষতি করার চেষ্টা করছে। দেখুন, শাকিবের সিনেমার ক্ষতি হওয়া মানে পুরো ইন্ডাস্ট্রির ক্ষতি। সেটি আমি বেঁচে থাকতে কেউ পারবে না। কোনোভাবেই শাকিবের ক্ষতি হতে দেব না। সে কারণেই আমি ‘প্রিয়তমা’র পাশে রয়েছি।

কে শাকিবের ক্ষতি করার চেষ্টা করছে? তিনি কী বুবলীকে ইঙ্গিত করছেন? প্রশ্ন তুলতেই অপু বলেন, আমি কারও নাম বলতে চাই না। কারও নাম মুখেও আনতে চাই না। শুধু বলতে চাই যে-ই করুক ইন্ডাস্ট্রির ক্ষতি করছে।

ঈদে মুক্তি পেতে যাচ্ছে অপু বিশ্বাসের ছবি ‘লাল শাড়ি’। সরকারি অনুদানপ্রাপ্ত এ ছবিতে অপুর সঙ্গে জুটি বেঁধেছেন সাইমন সাদিক। তাতশিল্প নিয়ে গড়ে উঠেছে ‘লাল শাড়ি’ র গল্প। এখানে সাইমনকে দেখা যাবে রাজু নামের একজন তাত শ্রমিকের চরিত্রে। অপু বিশ্বাস তার বিপরীতে অভিনয় করবেন শ্রাবণী হয়ে। এটি পরিচালনা করেছেন বন্ধন বিশ্বাস।

অন্যদিকে একই ঈদে মুক্তি পেতে যাচ্ছে শাকিবের ‘প্রিয়তমা’ সিনেমাটি। এতে তার বিপরীতে আছেন কলকাতার ইধিকা পাল। সিনেমাটি নির্মাণ করেছেন হিমেল আশরাফ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *