আমার ‘বয়ফ্রেন্ড’ শব্দে অ্যালার্জি আছে: ফারিণ

আমার ‘বয়ফ্রেন্ড’ শব্দে অ্যালার্জি আছে: ফারিণ

বিনোদন স্পেশাল

সেপ্টেম্বর ৩০, ২০২৩ ৯:০৭ পূর্বাহ্ণ

গত বৃহস্পতিবার ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পেয়েছে মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ওয়েব ফিল্ম ‘পুনর্মিলন’।এ সিনেমায় অভিনয় করেছেন তাসনিয়া ফারিণ। গত বুধবার এক লাইভ অনুষ্ঠানে নিজের বিয়েসহ নানা প্রসঙ্গে কথা বলেন অভিনেত্রী।

অনুষ্ঠানে বিয়ের আগে প্রেমিককে প্রকাশ্যে না আনার কারণও জানান অভিনেত্রী, একটা সম্পর্ক যতক্ষণ পর্যন্ত না পরিণতি পায় ততক্ষণ তাকে কিভাবে পরিচয় করিয়ে দেব।

ফারিণ বলেন, আমার ‘বয়ফ্রেন্ড’ বা এ ধরনের শব্দে অ্যালার্জি আছে। তখন পরিচয় করিয়ে দেওয়ার মতো কোনো পরিচয় ছিল না। আমরা সব সময়ই বড় কিছুর জন্য প্রতিশ্রুতিবদ্ধ ছিলাম।

বিয়ের কয়েক দিন পরই এক সাক্ষাৎকারে ফারিণকে প্রশ্ন করা হয়, তারকাদের কেউ কেউ আশঙ্কা করেন, বিয়ের পর তাদের ভক্ত কমে যাবে। সেই আশঙ্কা কি আপনারও আছে?

তখন ফারিণ বলেছিলেন, আমার এ আশঙ্কা কোনো দিনই ছিল না।

তিনি বলেন, ভক্তরা আমার পর্দার কাজকে ভালোবাসেন। আমিও তাদের ভালোবাসি। প্রিয় তারকার জীবনের ভালো কোনো কাজে যদি ভক্তদের সমর্থনই না থাকে, তাহলে কিসের ভক্ত!

আমার মনে হয়েছে, বিয়ের পর ভক্ত আরও বেড়েছে। বিয়ের খবর আর ছবি ফেসবুক, ইনস্টাগ্রামে শেয়ার করার পর সবার যে পরিমাণ সাড়া পেয়েছি, এতে আমি মুগ্ধ।

ফারিণকে প্রশ্ন করা হয়, বিয়ের পর তার কী জনপ্রিয়তা বেড়েছে?

অভিনেত্রী বলেন, আমি আসলে জানি না। এটা আমি বিচার করতে পারি না। তবে সবাই ইতিবাচকভাবে নিয়েছে।

ফারিণ বলেন, যেদিন আমি বিয়ের ডেট চূড়ান্ত করি, সেদিনই আমার কাছে দুটো ভালো কাজের প্রস্তাব আসে। এছাড়া ব্যক্তিগত জীবনও ভালো যাচ্ছে। সব মিলিয়ে বিয়েটা আমার জন্য আশীর্বাদ। বিয়েটাকে আমি ইতিবাচকভাবেই দেখি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *