আত্মহত্যার চেষ্টা, লাইভে যা বললেন অভিনেত্রী তানজিন তিশা

আত্মহত্যার চেষ্টা, লাইভে যা বললেন অভিনেত্রী তানজিন তিশা

বিনোদন স্পেশাল

নভেম্বর ১৭, ২০২৩ ১২:৩৪ অপরাহ্ণ

সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। বুধবার রাতে ঘুমের ওষুধ খেয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। এর পর মধ্যরাত থেকেই গুঞ্জন ছড়িয়ে পড়ে তানজিন তিশা ঘুমের ওষুধ খেয়ে ‘আত্মহত্যার চেষ্টা’ করেছেন।

বৃহস্পতিবার দুপুরে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন তিনি। তবে ঘুমের ওষুধ খাওয়ার বিষয়টি নিজে স্বীকার করলেও ‘আত্মহত্যার চেষ্টা’র গুঞ্জনটি ভুল বলে জানান অভিনেত্রী।

তিনি জানান, আত্মহত্যা নয় ফুড পয়জনিং হয়েছিল তার। যার ফলে খারাপ লাগছিল এবং তিনি ঘুমের ওষুধ সেবন করেন। পরে এটার পার্শ্বপ্রতিক্রিয়ায় বমি হয় এবং তিনি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন।

এ অভিনেত্রী আরও বলেন, আত্মহত্যা করার মতো মেয়ে নন তিনি। এ ছাড়া আরও কিছু বিষয়সহ সব কিছু তিনি সংবাদ সম্মেলন করে জানাবেন।

তবে এর আগেই তিশা তার ভেরিফায়েড ফেসবুক থেকে লাইভে আসেন।

লাইভে আত্মহত্যার বিষয়ে তিশা বলেন, আত্মহত্যাটা কি আসলে? যেখানে কিছু দিন আগে আমি একটি বক্তব্য দিয়েছি যে, আত্মহত্যা কোনো কিছুর সমাধান হতে পারে না। সেখানে আমি কেন আত্মহত্যা করব?

তিনি বলেন, বাবা মারা গেছে দুই বছর হয়নি। তার পর থেকে আমি শক্তভাবে জীবনযাপন করছি। বাবা আমাকে শক্তিশালী মেয়ে বানিয়ে পৃথিবী থেকে চলে গেছেন।

অভিনেত্রী বলেন, আমার ফেসবুক বুধবার হ্যাক হয়েছিল। আমি শারীরিক ও মানসিকভাবে অসুস্থ ছিলাম। এর জন্য মনে হয়েছে আমার ঘুমানোর প্রয়োজন।

ঘুমানোর জন্য বেশি পরিমাণে ঘুমের ওষুধ সেবন করেছেন উল্লেখ করে তিশা আরও বলেন, যে ঘুমের ওষধ আমি সেবন করেছি, সেটার পাওয়ার বেশি ছিল। যেটা আমার প্রেসক্রিপশনে ছিল না। তার পর আমার খারাপ লাগে এবং আমি বমি করি। তার পর সরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিই। এদিকে নিউজ হয় আমি নাকি আত্মহত্যা করার চেষ্টা করেছি। যেটা সত্যি নয়।

এদিকে এর আগে হাসপাতালে ভর্তির কারণ জানিয়ে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টার দিকে ফেসবুকে এক পোস্টে তানজিন তিশা লেখেন, ‘আজকে কিছু ভুল নিউজ দেখতে পেলাম এবং সে বিষয়টি আমি সবাইকে পরিষ্কার করতে চাই। আসল বিষয়টি হলো— গতরাতে আমার ফুড পয়জনিংয়ের পর কিছু ব্যাপারে আমার খারাপ অবস্থা ছিল, তাই আমি একটা স্লিপিং পিল খাই এবং তার সাইড ইফেক্ট হিসেবে আমার বমি হয় এবং হাসপাতালে গিয়ে প্রাথমিক চিকিৎসা নিই। আমি এখন সম্পূর্ণ সুস্থ।’

সেই পোস্টে তানজিন তিশা আরও লেখেন, ‘গত দুই বছর আগে আমার বাবা মারা যায় এবং বিষয়টি আমাকে এতটাই শক্ত করে যে, এই ধরনের পদক্ষেপ আমি এ রকম কোনো মানুষ অথবা যে কোনো মানুষের জন্যই জীবনে নেব না।’

অভিনেত্রী বলেন, ‘সবাইকে একটি বিষয় বলতে চাই— যেটা আগেও বলেছি, আর্টিস্টদের একটা ব্যক্তিগত জীবন আছে। সেই ব্যক্তিগত জীবন নিয়ে আপনারা যদি কথা বলেন তাতে আমার বিন্দুমাত্র আপত্তি নেই। কিন্তু আমি একটি বিষয় বলতে চাই— ব্যক্তিগত জীবন নিয়ে আমারও হয়তো কখনো কিছু বলার থাকতে পারে। যদি থাকে এবং যারা আমার ক্ষতি করার চেষ্টা করছে, মিডিয়ার কিছু মানুষ; তাদের প্রত্যেকের নাম উল্লেখ করে স্পেশালি (আমার ফিমেল-মেল কো-আর্টিস্ট, আমার ডিরেক্টর, আমার পার্সোনাল লাইফের মানুষ) যারা যারা আমার ক্ষতি করেছেন অথবা করার চেষ্টা করছেন, তাদের প্রত্যেকটা মানুষের নাম ম্যানশন করে অতিশিগগিরই আমার শুভাকাঙ্ক্ষীদের জন্য সাংবাদিক ভাইবোনদের সঙ্গে বসে প্রেস কনফারেন্স করব।’

উল্লেখ্য, বুধবার মধ্যরাত থেকেই গুঞ্জন ছড়িয়ে পড়ে মাত্রাতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে ‘আত্মহত্যার চেষ্টা’ করেন তানজিন তিশা। আর এর কারণ হিসেবে ছড়িয়ে পড়ে অভিনেতা মুশফিক ফারহানের সঙ্গে তার ‘প্রেমের সম্পর্কে’ ঝামেলা চলছে।

এদিকে বৃহস্পতিবার বিকাল দেওয়া তানজিন তিশার সেই পোস্টের নিচেও মুশফিক ফারহানের নাম উল্লেখ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *