শাকিব-অপুর বিয়ের ‘গোপন তথ্য’ ফাঁস!

শাকিব-অপুর বিয়ের ‘গোপন তথ্য’ ফাঁস!

বিনোদন

এপ্রিল ২৮, ২০২৪ ৩:২২ অপরাহ্ণ

 

ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও সব সময় আলোচনায় থাকেন ঢালিউড কিং খ্যাত শাকিব খান আর ঢালিউড কুইন খ্যাত অপু বিশ্বাস।

ভালোবেসে বিয়ের পিঁড়িতে বসেন শাকিব-অপু। অনেকটা মিডিয়া থেকে গোপনে থেকেই হয়েছিল ঢাকাই সিনেমার জনপ্রিয় এ জুটির বিয়ে। কিন্তু নিজেদের বিয়ে নিয়ে কখনই মিডিয়ায় বেশি একটা কথা বলতে আগ্রহী হয়ে উঠতে দেখা যায়নি তাদের। তবে সম্প্রতি বিয়ে নিয়ে মুখ খুলেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

সংবাদমাধ্যমে ব্যক্তিজীবন নিয়ে কথা বলতে গিয়ে অপু বিশ্বাস বলেন, সিনেমার শুটিংয়ের বাইরে কখনই আমার সাথে কথা বলতে পারত না শাকিব। মায়ের কড়া গার্ড ছিল।

অপু আরও বলেন, শাকিব শুটিংয়ের বাইরেও আমার সঙ্গে কথা বলতে চাইতো। তার হাবভাবে বোঝা যেত আমাকে ও (শাকিব খান) পছন্দ করে। তাই শুটিং হোক আর শুটিংয়ের বাইরে হোক আমার সঙ্গেই নিজের সময় কাটাতে চাইতো শাকিব।

এসময় অপু বলেন, একবার শুটিংয়ের বাইরে শাকিবের সঙ্গে দীর্ঘ সময় কথা বলেছিলাম। আমার মা বিষয়টি পছন্দ করেননি। শুটিং সেটে সবার সামনে আমাকে এরজন্য থাপ্পড় দিয়ে বসেন।

মায়ের কথা মনে করে অপু বলেন, আমার তখন মেকআপ করা ছিল। তাই মায়ের আঙুলের ছাপগুলো আমার হাতে বেশ স্পষ্ট হয়ে উঠে। থাপ্পড়ের ব্যথার পাশাপাশি সবার সামনে অনেক অপ্রস্তুত হয়ে গিয়েছিলাম। এরপরই শাকিব শুরু করে দেয় বিয়ের চিন্তা ভাবনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *