১০০০ গোল ছোঁয়ার বাজি ধরে যা বললেন রোনালদো

খেলা

অক্টোবর ১৫, ২০২৩ ১১:৫৮ পূর্বাহ্ণ

১০০০ গোল ছোঁয়ার বাজি ধরে যা বললেন রোনালদো

গত বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে মরক্কোর কাছে হেরে পর্তুগালের বিদায়ের পর অনেকে তাঁর আন্তর্জাতিক ক্যারিয়ারের শেষ দেখে ফেলেছিলেন। কিন্তু এত সহজে আত্মসমর্পণ করতে নারাজ ছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। অবসরের ভাবনা উড়িয়ে জাতীয় দলের হয়ে খেলা চালিয়ে যান রোনালদো।

সর্বশেষ গত পরশু রাতে স্লোভাকিয়ার বিপক্ষে ৪-২ ব্যবধানে জয়ের রাতে রোনালদো করেছেন জোড়া গোল। এ জয়ে ইউরো ২০২৪ সালের টিকিটও নিশ্চিত করেছে পর্তুগাল।

আর এ জোড়া গোল রোনালদোকে ব্যক্তিগতভাবে পৌঁছে দিয়েছে আন্তর্জাতিক ক্যারিয়ারে ১২৫ এবং সব মিলিয়ে ৮৫৭ গোলে। রোনালদো অবশ্য এতেই সন্তুষ্ট হচ্ছেন না। নিজের ক্যারিয়ারকে আরও লম্বা করে ছুঁতে চান ১ হাজার গোলের মাইলফলকও। এমনকি এ নিয়ে তিনি মজা করে একটি বাজিও ধরেছেন।

রোনালদো বাজিটি ধরেছেন মূলত এফসি পোর্তোর প্রেসিডেন্ট হোর্হে নুনো পিন্তোর সঙ্গে।রোনালদো পিন্তোকে বলেছেন, ‘এটা বেশ কঠিন। তবে এটা আমার মানসিকতার ব্যাপার এবং আমার অনুপ্রেরণারও। শারীরিকভাবে আমার পা যদি আমি যেমন চাই তেমন আচরণ করে, তবে দেখা যাক। ছোট ছোট ধাপেই আমাকে সেখানে পৌঁছাতে হবে। ১ হাজার গোলের লক্ষ্য অর্জন করতে আপনাকে আগে ৯০০ গোল করতে হবে। আমার মনে হয় সে লক্ষ্যে আমি পৌঁছাতে পারব।’

পর্তুগালকে জেতানোর পর রোনালদো বলেছেন, ‘আমরা এখন ইউরো ২০২৪–এ পৌঁছে গেছি। পতুর্গালকে দারুণ একটি প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে নিয়ে যেতে পেরে আমি দারুণ আনন্দিত। বিশেষ ধন্যবাদ পতুর্গিজ ফুটবল ফেডারেশনকে এবং স্টেডিয়ামে উপস্থিত দর্শকদের।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *