হঠাৎ বেগুন ভাজা-পান্তা ভাতে মজেছেন আনুশকা

বিনোদন

এপ্রিল ১৯, ২০২২ ৮:১০ পূর্বাহ্ণ

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা হঠাৎ করে বেগুনভাজা, আলু ভর্তা ও পান্তা ভাতে মজেছেন। সেই ছবি পোস্টও করেছেন নিজের ইনস্টাগ্রামে।

বলিউডে অভিনয় ও প্রযোজনা দুই ক্ষেত্রেই সফল আনুশকা শর্মা। বিয়ে করেছেন ভারতের ক্রিকেটের কাণ্ডারি বিরাট কোহলিকে। আনুশকা ইদানীং বাংলা সম্পর্কে একটু বেশিই একাত্ম হয়ে গেছেন। এর পেছনেও কারণ রয়েছে। ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদহ এক্সপ্রেসে’ ঝুলনের ভূমিকায় অভিনয় করছেন বিরাটপত্নী।

নিজের চরিত্রের জন্য ঘাম ঝরাতেও শুরু করেছেন। পাশাপাশি বোধহয় বাংলা ভাষা, রীতি-নীতি, খাদ্যাভাস সম্পর্কেও খবরা-খবর নিতে শুরু করেছেন। সেই সূত্র ধরেই হয়তো ‘পান্তা’র সুন্দর স্বাদের খবর পেয়েছেন। শুধু পান্তা ভাত নয়, আরও অনেক বাঙালি পদও ছিল আনুশকা পাতে।

ছবি দেখে বোঝা যাচ্ছে, ভাতের ওপর শুকনো মরিচ ফোড়ন দেওয়া ডাল রয়েছে। তার পাশেই রয়েছে শুকনো মরিচ দিয়ে তৈরি আলুর ভর্তা। গোল করে কাটা বেগুন ভাজাও রয়েছে প্লেটের একপাশে। ঠিক তার উল্টো দিকেই সোনালী করে ভাজা দুটি বড়া। এত কিছুর সঙ্গে দুই টুকরো পিঁয়াজ ও কাঁচা মরিচও দেওয়া হয়। পান্তা ভাতের এ প্লেট দেখে বেশ ঝাল মনে হলেও বিরাটপত্নী আনুশকা তা বেশ পছন্দ হয়েছে। ইমোজির মাধ্যমে নিজের ভালোবাসা বুঝিয়ে দিয়েছেন তিনি। জিভে জল আনার ইমোজি দিয়ে আবেগ প্রকাশ করেছেন আনুশকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *