সাকিব-হিরো আলমকে জিজ্ঞাসাবাদ করতে পারে ডিবি

বিনোদন

মার্চ ১৬, ২০২৩ ৫:৫২ অপরাহ্ণ

এ আর রাজ

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে সাকিব আল হাসান ও হিরো আলমের ‘আরাভ জুয়েলার্স’ উদ্বোধন নিয়ে শুরু হয়েছে বিতর্ক। উক্ত ব্যবসা প্রতিষ্ঠানটির মালিক আরাভ খান ওরফে রবিউল ইসলাম পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মামুন এমরান খান হত্যা মামলার পলাতক আসামি। তার বিষয়ে আগেই সতর্ক করা হয়েছিল সাকিব আল হাসানকে। তারপরও এই অনুষ্ঠানে অংশ নেওয়ায় জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে পারেন সাকিব আল হাসান এবং হিরো আলম।

বৃহস্পতিবার দুপুরে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা জানান ডিবি প্রধান মোহাম্মদ হারুন-অর-রশীদ।

তিনি বলেন, সাকিব আল হাসানকে জানানো হয়েছিল, স্বর্ণের দোকানের মালিক আরাভ খান পুলিশ খুনের আসামী । কিন্তু তিনি দুবাইয়ে কেন গেলেন, এটি দুঃখজনক।

জানা গেছে, সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে ‘আরাভ জুয়েলার্স’ উদ্বোধনে নিজের মামা ভিক্টরকে সঙ্গে নিয়ে গিয়েছেন।

প্রসঙ্গত, ২০১৮ সালের ৭ জুলাই রাজধানীর বনানীর একটি ফ্ল্যাটে খুন হন পরিদর্শক মামুন। তাকে জন্মদিনের অনুষ্ঠানের কথা বলে ডেকে নিয়ে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয়েছিল। হত্যাকাণ্ডের পর আরাভ খান ওরফে রবিউল ইসলাম ভারতে পালিয়ে যান। এই মামলায় ২০১৯ সালের ১১ এপ্রিল গোয়েন্দা পুলিশ রবিউলসহ ৯ জনের বিরুদ্ধে চার্জশিট জমা দেয় হয়। পুলিশ হত্যার মামলায় রবিউলের ভাড়া করা এক ব্যক্তি আত্মসমর্পণ করে ৯ মাস জেল খেটে বের হন!

২০২০ সালে রবিউল ভারতীয় পাসপোর্ট পান। সেখানে তার নাম বদলে লেখা হয় ‘আরাভ খান’। সেখান থেকে চলে যান দুবাই। ২০২১ সালের ৩১ অক্টোবর আরব আমিরাত সরকার তাকে রেসিডেন্ট পারমিট দেয়। রবিউল এখন সেখানেই আছেন, জুয়েলারি ব্যবসা করছেন। বুধবার (১৫ মার্চ) স্থানীয় সময় সন্ধ্যা ৬ টায় ‘আরাভ জুয়েলার্স’ উদ্বোধন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *