সাকিবকে ‘কিংবদন্তি’ বললেন বাবর

সাকিবকে ‘কিংবদন্তি’ বললেন বাবর

খেলা স্পেশাল

জানুয়ারি ২৪, ২০২৪ ৮:৪৪ পূর্বাহ্ণ

নিউজিল্যান্ডের বিপক্ষে ২১ জানুয়ারি পাঁচ ম্যাচের টি–টোয়েন্টি সিরিজ শেষেই ঢাকার বিমানে উঠেছিলেন বাবর আজম। সোমবার রাতে ঢাকায় পৌঁছানোর পর মঙ্গলবার বিপিএলের দল রংপুর রাইডার্সকে ম্যাচও জিতিয়েছেন তিনি।

চোখের চিকিৎসার জন্য সিঙ্গাপুরে না গেলে মঙ্গলবার বাবরের সঙ্গে জুটি বেঁধে খেলার কথা ছিল সাকিবের। সতীর্থকে জয়ের ম্যাচে না পেলেও বাংলাদেশি অলরাউন্ডারকে নিয়ে বাবর মূল্যায়ন হচ্ছে এমন, সে একজন কিংবদন্তি। খুবই অভিজ্ঞ একজন ক্রিকেটারও। অনেক ভালো অভিজ্ঞতা আছে তার। আমি মনে করি আমাদের জন্য খুবই ভালো হয়েছে। আমাদের একজন সাকিব আল হাসান আছে।

আর দীর্ঘ ভ্রমণের বিষয়ে বাবর বলেছেন, দীর্ঘ বিমানযাত্রা শেষে এসেছি। এখানে আসতে দুটি ফ্লাইট ধরতে হয়েছে। বিশ্রাম নিয়ে নিজেকে ম্যাচের জন্য প্রস্তুত করেছি। ম্যাচে খেলতে উন্মুখ আছি। যখনই খেলতে নামি, প্রত্যাশা সব সময়ই উঁচুতেই থাকে। সর্বোচ্চটা দিয়ে ম্যাচ জয়ের চেষ্টা করব।

প্রথম ম্যাচ খেলতে নামার পর বাবরের চাওয়া পূরণও হয়েছে। দীর্ঘ ভ্রমণ ক্লান্তি শেষেও কিউই সফরের ছন্দটা ধরে রেখেছেন তিনি। সিরিজের প্রথম তিন ম্যাচেই পঞ্চাশোর্ধ্ব ইনিংস খেলেছিলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক। এবারের বিপিএলে নিজের প্রথম ইনিংসেও পঞ্চাশ ছাড়ানো ইনিংস খেলেছেন তিনি।

৫৬ রানের অপরাজিত ইনিংস খেলে যে দলের বিপক্ষে আজ রংপুরকে জয় এনে দিয়েছেন বাবর সেই দলটি আবার তার সাবেক ফ্র্যাঞ্চাইজি। ২০১৭ সালে প্রথমবার যখন বিপিএল খেলতে এসেছিলেন সে সময় সিলেট স্ট্রাইকার্সের হয়েই খেলেছিলেন পাকিস্তানি ব্যাটার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *