রণবীর-আলিয়ার রোমান্সে কাঁপছে নেটদুনিয়া

বিনোদন স্পেশাল

এপ্রিল ১২, ২০২২ ৮:৪২ পূর্বাহ্ণ

চারদিকে আগুনের লেলিহান, তার মাঝে একজন আরেকজনকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে আছেন রণবীর কাপুর-আলিয়া। রণবীরের শরীরে জ্বলছে আগুন, আর আলিয়ার শরীরে কাটা ও ক্ষতের চিহ্ন। পেছনের আকাশ ভেঙে বেরিয়ে আসছে আলো-এ আলোকিত পরিবেশে একে অপরকে ভালোবাসার আগলে জাপটে রেখেছেন রণবীর-আলিয়া। খবর হিন্দুস্তান টাইমসের।

প্রেমের এ আলিঙ্গন যেন সহজে ভাঙবে না… প্রেমসাগরে ডুবে রয়েছেন জুটিতে। ছবিটা ছিল এ জুটির নতুন সিনেমা ব্রহ্মাস্ত্রের মোশন পোস্টার। একদিকে যখন রণবীর-আলিয়ার বিয়ের প্রস্তুতি তুঙ্গে তখনই সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে এ ছবি। আলিয়া-রণবীরের বিয়ের সঙ্গে একটা অদ্ভূত মিল রয়েছে এ ছবির। এ রিয়েল লাইফ জুটির প্রথম অনস্ক্রিন ছবি ‘ব্রহ্মাস্ত্র’-এর নতুন পোস্টার।

পাঁচ বছর আগে এ ছবির শুটিং সেটেই শুরু হয়েছিল রণবীর-আলিয়ার প্রেমের গল্প। বারবার মুক্তি পিছিয়ে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’-এর। আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে এ ছবি। তবে ততদিনে পাকাপাকিভাবে মিসেস রণবীর কাপুর হয়ে যাবেন আলিয়া ভাট।

এ পোস্টার শেয়ার করে তারকা জুটির ঘনিষ্ঠ বন্ধু অয়ন লেখেন, ভালোবাসা হলো আলো! প্রথম অধ্যায়: শিবা…. এটাই ব্রহ্মাস্ত্রের প্রথম অধ্যায়ের নাম। কিন্তু দীর্ঘ সময় ধরে এটার নাম ছিল লাভ। কারণ ব্রহ্মাস্ত্রের মূলমন্ত্রই হলো ভালোবাসার শক্তি। একটা ভালোবাসা যা আগুনের মতো ছড়িয়ে পড়ে, সেটা সিনেমার বাইরে, জীবনের ভিতরে। তাই এটা হলো আমাদের ভালোবাসার পোস্টার।

পাশাপাশি অয়ন বুদ্ধিদীপ্ত ভঙ্গিতে রণবীর-আলিয়ার বিয়ের ইঙ্গিত দিতেও ভোলেননি। তিনি লেখেন, আজকাল আকাশে-বাতাসে একটু বেশিই প্রেমের গন্ধ। ভাবলাম এটা একদম পারফেক্ট সময়।

ছবিতে শিবা ও ইশার চরিত্রে দেখা যাবে রণবীর-আলিয়াকে। এ ছবির সেটে বন্ধুত্ব, তারপর প্রেম আর এবার সেই প্রেম পরিণিতির দিকে এগোচ্ছে। এর চেয়ে বড় প্রাপ্তি আর কী হতে পারে! এখন পর্যন্ত যা জানা গেছে, আগামী বৃহস্পতিবার সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রণবীর-আলিয়া। রণবীরের বাড়িতে বসবে বিয়ের আসর। শেষ মুহূর্তের প্রস্তুতিতে ব্যস্ত কাপুর ও ভাট পরিবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *