শাহরুখের সঙ্গে সেলফিতে চঞ্চল চৌধুরী!

শাহরুখের সঙ্গে সেলফিতে চঞ্চল চৌধুরী!

বিনোদন স্পেশাল

ডিসেম্বর ১৬, ২০২২ ১০:২৫ পূর্বাহ্ণ

পশ্চিমবঙ্গের কলকাতা নেতাজি ইনডোর স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে শুরু হয়েছে ২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। এ উৎসবে বাংলাদেশের পক্ষ থেকে অংশ নিয়েছেন চঞ্চল চৌধুরী। আর সেই অনুষ্ঠানেই আমন্ত্রিত অতিথি শাহরুখ খানের সঙ্গে সেলফি তোলার সুযোগ হয় বাংলার জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীর।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বিকেল ৪টায় এ উৎসবের উদ্বোধনী অনুষ্ঠান শুরু হয়। এ অনুষ্ঠানে প্রধান অতিথি পশ্চিমবঙ্গের নবনিযুক্ত রাজ্যপাল সিভি আনন্দ বোস, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এ অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে আছেন সৌরভ গাঙ্গুলী।

রাজনৈতিক ব্যাক্তিত্বের পাশাপাশি এ অনুষ্ঠানে অংশ নিচ্ছেন টলি বলি তারকাও। অনুষ্ঠানে বাংলাদেশের হয়ে অংশ নেন চঞ্চল চৌধুরী।

কলকাতার আন্তর্জাতিক এ চলচ্চিত্র উৎসবে অংশগ্রহল করেন সস্ত্রীক বিগ বি। এ সময় অনুষ্ঠানে আরও দ্যুতি ছড়ান বলিউডের মহেশ ভাট, শাহরুখ খান, রানি মুখার্জি, শত্রুঘ্ন সিনহা।

বাংলার গায়ক এবং গোটা ভারত তথা বিশ্বের হার্টথ্রব অরিজিৎ সিং এবং কুমার শানুও অংশ নিয়েছেন এ অনুষ্ঠানে। অনুষ্ঠানে এত তারকার ভিড়ে দেশীয় এ সময় দেশীয় তারকা চঞ্চলও নিজের দ্যুতি ছড়ান চলচ্চিত্রের এ উৎসবে। সেই সঙ্গে আনন্দঘন মুহূর্তগুলো ধরে রাখতে সেলফি তোলেন একাধিক বলি ও টালি তারকাদের সঙ্গে। যার একটি ছিল বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে সেলফি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *