শাহরুখের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যের অভিজ্ঞতা জানালেন তাপসী

শাহরুখের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যের অভিজ্ঞতা জানালেন তাপসী

বিনোদন স্পেশাল

জানুয়ারি ৫, ২০২৪ ১১:৫৬ পূর্বাহ্ণ

গেল বছর শাহরুখ খানের তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। তিনটিতেই ম্যাজিকের মত দর্শকের মন জয় করলেন বলি বাদশা। ‘ডাঙ্কি’ দিয়ে গত বছরের ছবির বাক্সে ইতি টেনেছেন তিনি। তবে ‘ডাঙ্কি’র নায়িকা তাপসী পান্নুর জন্য সবকিছুই ছিল নতুন। এই প্রথম শাহরুখ খানের সঙ্গে তিনি কাজ করেছেন। তাই কাজ করতে গিয়ে বেশ ঘাবড়ে গিয়েছিলেন তিনি।

‘ডাঙ্কি’তে বেশ কিছু অন্তরঙ্গ মুহূর্তের দৃশ্য ছিল। সেসব দৃশ্যে কাজের অভিজ্ঞতা জানালেন তাপসী পান্নু নিজেই।

‘ডাঙ্কি’র জন্য যখন শাহরুখের সঙ্গে প্রথম দেখা হয় তখন তিনি নাকি ভয়ে জমে গিয়েছিলেন। তবে তিনি ব্যক্তিগত জীবনে এমন নন। নায়িকা জানিয়েছেন তিনি বেশ মিশুক প্রকৃতির।

হিন্দুস্তান টাইমসের খবরে জানা গেছে, তাপসী পান্নু নিজেই জানিয়েছেন, বলিউড কিং শাহরুখকে এতদিন পর্দায় দেখেছেন। তার কাজগুলোর সঙ্গে পরিচিত নন। ছবিতে তিনি একদমই গম্ভীর নন, বা দেখে ভয় পেতে হবে এমনটা নয়। ভীষণই ভালো মানুষ। তবুও দেখামাত্রই তাপসী খুব ভয় পেতেন।

অভিনেত্রীর ভাষায়, রোমান্টিক সিনে উনি যখন প্রেমমাখা চোখে আমার দিকে তাকাতেন, লুকস দিতেন আমি আবার সেই পুরানো দিনে ফিরে যেতাম। ওর সেই ক্লাসিক কাজ মনে পড়ত। আমি আবার ভয়ে জুবুথুবু হয়ে যেতাম। নিজেকে এই সময়টা সামলানো খুব চাপের হতো।

গত বছরের ২১ ডিসেম্বর মুক্তি পেয়েছে রাজকুমার হিরানির ‘ডাঙ্কি’। এটি ২০২৩ সালে মুক্তি পাওয়া শাহরুখের তৃতীয় ছবি। এখানে শাহরুখ খান এবং তাপসী পান্নু ছাড়াও আছেন ভিকি কৌশল, বোমান ইরানি, অনিল গ্রোভার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *