‘এটা অসম্ভব’, মাদককাণ্ডে ছেলেকে গ্রেফতারের পর শক্তি

বিনোদন

জুন ১৪, ২০২২ ৯:০৭ পূর্বাহ্ণ

পার্টিতে মাদক নেওয়ার অভিযোগে গ্রেফতার বলিউড অভিনেতা শক্তি কাপুরের ছেলে সিদ্ধান্ত কাপুর। রোববার রাতে বেঙ্গালুরুর এক পার্টি থেকে আটক করা হয়েছে সিদ্ধান্তকে।

পুলিশ সূত্রে খবর, পরীক্ষায় সিদ্ধান্তের শরীরে মাদকের উপস্থিতি মিলেছে। তবে ছেলের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ মিথ্যা বলে মনে করছেন অভিনেতা শক্তি কাপুর।

সন্তান এমন কাজ করেছেন, তা মানতে নারাজ শক্তি। সংবাদমাধ্যমকে তিনি বলেন, আমি শুধু একটাই কথা বলতে পারি। এটা অসম্ভব।

গোপন সূত্রে খবর পেয়ে রোববার রাতে বেঙ্গালুরুর এমজি রোডের একটি হোটেলে হানা দেয় পুলিশ। সেখানেই পার্টি চলছিল। পরবর্তীতে পার্টি থেকে উদ্ধার হওয়া মাদকের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। পার্টির ৩৫ জন অতিথির মেডিকেল পরীক্ষা করা হয়েছে। তাদের মধ্যে যে ৬ জনের মাদক সেবনের প্রমাণ মিলেছে, তাদের মধ্যে রয়েছেন সিদ্ধান্ত।

তবে তিনি আগে থেকেই মাদক সেবন করেছিলেন নাকি পার্টিতে গিয়ে মাদক নেন, এখনো পর্যন্ত তা স্পষ্ট ভাবে জানা যায়নি।

বলিউডে সক্রিয়ভাবে কাজ করছিলেন সিদ্ধান্ত। সর্বশেষ তাকে দেখা গিয়েছিল অমিতাভ বচ্চন এবং ইমরান হাশমি অভিনীত ‘চেহরে’ ছবিতে। এ ছাড়াও ‘শ্যুটআউট অ্যাট ওয়াডালা’, ‘আগলি’, ‘হাসিনা পার্কার’, ‘জাজবা’, ‘ভূত-পার্ট ওয়ান: দ্য হন্টেড শিপ’-এর মতো ছবিতে দেখা গিয়েছে তাকে।

এর আগে ২০২০ সালে মাদক বিরোধী সংস্থার নজরদারিতে পরেছিলেন শ্রদ্ধা কাপুর। আর এবার আটক হলেন সিদ্ধান্ত। তবে এমন পরিস্থিতিতেও ছেলের উপর আস্থা হারাচ্ছেন না শক্তি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *