শাকিবের সঙ্গে ফের সংসার নিয়ে যা বললেন অপু বিশ্বাস

শাকিবের সঙ্গে ফের সংসার নিয়ে যা বললেন অপু বিশ্বাস

বিনোদন স্পেশাল

জুলাই ৩০, ২০২৩ ১১:৩১ পূর্বাহ্ণ

বেশ কয়েকদিন ধরে ঢালিউডপাড়ায় গুঞ্জন চলছিল শাকিব খান ও অপু বিশ্বাসকে নিয়ে। শোনা যাচ্ছে, দাম্পত্য বিচ্ছেদ ভুলে আবারো এক হতে চলেছেন এই দুই তারকা। শোবিজ অঙ্গনে এমন গরম আলোচনার মধ্যেই যুক্তরাষ্ট্রে ছেলে জয়কে নিয়ে একসঙ্গে দেখা গেছে এই নায়ক ও নায়িকার। মূলত এরপর থেকেই নেটিজেনদের সেই গুঞ্জন আরও জোরালো হয়।

গেল ২৭ জুলাই যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেই পঞ্চম বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে যোগ দিতে কলকাতায় পাড়ি জমান ঢালিউডের এই কুইন। উৎসবে অংশগ্রহণের পর ভারতীয় একটি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে শাকিবের সঙ্গে সম্পর্ক নিয়ে পরিকল্পনার কথা জানান অপু।

চিত্রনায়িকা বলেন, আমেরিকা সফর ছিল পুরোটাই ছেলে জয়ের কথা ভেবে। মা-বাবাকে একসঙ্গে পেয়ে অনেক খুশি হয়েছে জয়। সকালে ঘুরতে বেরিয়ে যেত। আর বের হলেই মাঝে মাঝে একটু বায়না করতো। যখন যা দেখছে সেটাই কিনবে সে। সেই সময় একটু শাসন করতে হয়, বাচ্চা তো।

শাকিবের সঙ্গে শিগগিরই সংসার শুরু করবেন কিনা? এ প্রশ্নের জবাবে অপু বলেন, আমাদের একসঙ্গে দেখে অনেকেই খুশি। ইতোমধ্যে অনেকে শুভেচ্ছা বার্তাও দিয়েছেন। তবে আমরা ব্যক্তিগত জীবনে কী করব কিংবা কোন দিকে যাব সেটা আমাদের ভবিষ্যত। আমাদের সম্পর্কের ভবিষ্যত পরবর্তীতে যা হবে, সেটা গোপনই থাক। এই বিষয়ে এখনই কিছু বলতে চাই না।

চলতি মাসের শুরুতে ‘প্রিয়তমা’ সিনেমার মুক্তি উপলক্ষে যুক্তরাষ্ট্রে যান শাকিব। এর প্রায় দুই সপ্তাহ পরই সেখানে ছেলে জয়কে নিয়ে হাজির হন অপু। ছেলেকে নিয়ে যুক্তরাষ্ট্রের বিভিন্ন জায়গায় ঘুরতে-ফিরতে দেখা যায় দুজনকে। শুধু তাই নয়, একটি ঘরোয়া অনুষ্ঠানেও দেখা যায় তাদেরকে। এরপরেই প্রশ্ন উঠে— তাহলে কি এক হচ্ছেন শাকিব-অপু? তবে আপাতত এই ব্যাপারে কিছু বলতে নারাজ অপু। তাই তাদের অনুরাগীদের অপেক্ষায় প্রহর যেন আরও দীর্ঘ হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *