রাজ অনেকদিন রাজত্ব করবে: মিশা

বিনোদন স্পেশাল

জুলাই ২১, ২০২২ ১১:৩৫ পূর্বাহ্ণ

ঈদে মুক্তি পাওয়া তিনটি সিনেমার ভেতর একটি ‘পরাণ’। এই সিনেমায় অভিনয় করে শরিফুল রাজ পাচ্ছেন দারুণ প্রশংসা। কেউ বলছেন, দেশের সিনেমায় নতুন তারকার আবির্ভাব হয়েছে; কেউ আবার বলছেন, তিনি লম্বা রেসের ঘোড়া, কেউ তো আবেগাপ্লুত হয়ে ছুটে এসে তাকে জড়িয়ে ধরছেন, কান্না করছেন।  তরুণ এই অভিনেতাকে সিনেমাপ্রেমীদের ইতিমধ্যে মনে ধরেছে।

‘পরাণ’ সিনেমায় অনবদ্য অভিনয় করে সবার মন জিতে নিয়েছেন রাজ। এক মফস্বল শহরের বখাটে যুবক, পাগলাটে প্রেমিকের ভূমিকায় তার লুক, অভিনয় সবাইকে চমকে দিয়েছে। এবার তার প্রশংসা করতে বরেণ্য খলঅভিনেতা মিশা সওদাগরও কার্পণ্য করলেন না।

মিশা সওদাগর ছিলেন যুক্তরাষ্ট্রে। সম্প্রতি দেশে ফিরেছেন। ফিরেই ছুটে গেছেন সিনেমা হলে। দেখেছেন আলোচনার তুঙ্গে থাকা ‘পরাণ’। দেখার পর সিনেমাটির ভূয়সী প্রশংসা করেছেন তিনি। বিশেষ করে রাজের বন্দনায় মুখর হয়েছেন অভিনেতা।

সিনেমা হলের সামনে গণমাধ্যমের মুখোমুখি হয়ে মিশা সওদাগর বলেন, ‘কাজ করতে গিয়ে এখন ব্যাটা খুঁজে পাই না। আমি যখন খলনায়ক হিসেবে কাজ করি, তখন নায়ককে ব্যাটা মনে করি। মান্না ভাইয়ের সঙ্গে কাজ করতে গিয়ে এটা অনুভব করতাম, শাকিবের মধ্যেও ব্যাপারটা পেয়েছি। আর এবার পেয়েছি শরিফুল রাজের মধ্যে, যিনি এই সিনেমার মূল অভিনেতা। যদি ভুল না করে থাকি, রাজ অনেকদিন রাজত্ব করবে ইন্ডাস্ট্রিতে। এটা আমার বিশ্বাস। কারণ ও একেবারে হৃদয় থেকে অভিনয় করে। একটা হৃদয় থেকে যখন কোনও কিছু আসে, তখন সেটা আরেকটা হৃদয় বুঝতে পারে।’

অন্যদের প্রশংসাও করেছেন মিশা। তার মতে, ‘পরাণ’-এ বিদ্যা সিনহা মিম, ইয়াশ রোহান, লুৎফর রহমান জর্জ, রাশেদ মামুন অপুসহ প্রত্যেকেই অসাধারণ অভিনয় করেছেন। এছাড়া সিনেমার মূল কাণ্ডারি নির্মাতা রাফীর সাধুবাদ জানিয়েছেন মিশা। সিনেমাটি পরিচালনা করেছেন রায়হান রাফী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *