নিজের পারিশ্রমিক বাড়ালেন নয়নতারা

বিনোদন

জুলাই ২১, ২০২২ ১১:৪০ পূর্বাহ্ণ

ভারতের দক্ষিণী সিনেমার সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী ইয়ানা মরিয়ম কুরিয়ান নয়নতারা। গত ৯ জুন দীর্ঘ দিনের প্রেমিক বিগনেশ শিবানের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন। থাইল্যান্ডে মধুচন্দ্রিমা কাটিয়ে কিছুদিন আগে দেশে ফিরেন এই দম্পতি। এরই মাঝে লাইট-ক্যামেরা-অ্যাকশনে ব্যস্ত হয়ে পড়েছেন। এখানেই শেষ নয়, বিয়ের পর দামও বাড়ালেন এই অভিনেত্রী।

নয়নতারা তার ক্যারিয়ারের ৭৫তম সিনেমার শুটিং শুরু করবেন। আপাতত সিনেমাটির নামকরণ করা হয়েছে ‘এন৭৫’। এটি পরিচালনা করছেন নিলেশ কৃষ্ণা। আর এ সিনেমার জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন এই ‘লেডি সুপারস্টার’।

টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, নয়নতারা একটি সিনেমার জন্য ৭-৮ কোটি রুপি পারিশ্রমিক নিতেন। কিন্তু বিয়ের পর পারিশ্রমিক বাড়িয়েছেন তিনি। তার ৭৫তম সিনেমার জন্য ১০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন এই অভিনেত্রী।

নয়নতারা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘০২’। তামিল ভাষার এ সিনেমা পরিচালনা করেন জিএস বিকনেশ। গত ১৭ জুন মুক্তি পায় এটি। মালায়ালাম ভাষার ‘গোল্ড’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। বর্তমানে এ অভিনেত্রীর হাতে তামিল ও হিন্দি ভাষার মোট ৬টি সিনেমার কাজ রয়েছে। এরমধ্যে উল্লেখ্যযোগ্য হলো—‘গডফাদার’, ‘জওয়ান’, কানেক্ট প্রভৃতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *