যুগ্মসচিব পদমর্যাদার ১৫ কর্মকর্তাকে বদলি

যুগ্মসচিব পদমর্যাদার ১৫ কর্মকর্তাকে বদলি

জাতীয় স্লাইড

নভেম্বর ৮, ২০২২ ১০:১৮ পূর্বাহ্ণ

১৫ জন যুগ্মসচিব পদমর্যাদার কর্মকর্তাকে বদলি করে নতুন দায়িত্ব দেওয়া হয়েছে। সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

বদলি হওয়া কর্মকর্তাদের মধ্যে- এস এম জাকারিয়া হককে অর্থনৈতিক সম্পর্ক বিভাগের যুগ্মসচিব, ফারহানা আইরিনকে বাণিজ্য মন্ত্রণালয়ে, এ এস এম মোস্তাফিজুর রহমানকে পরিকল্পনা কমিশনে, মো. মহসীনকে খাদ্য মন্ত্রণালয়ে, এ কে এম আব্দুল্লাহ খানকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে, এস এম শাকিল আখতারকে পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগে, দীপান্বিতা সাহাকে পানিসম্পদ মন্ত্রণালয়ের দায়িত্ব দেওয়া হয়েছে।

আরেক প্রজ্ঞাপনে ড. মো. জিয়া উদ্দিনকে বাংলাদেশ সরকারি কর্মচারী কল্যাণ বোর্ডের অতিরিক্ত মহাপরিচালক, মোহাম্মদ বদরুল হককে সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা, মো. রেজাউল ইসলামকে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) নির্বাহী পরিচালক, এস এম আবু হোরায়রাকে ফরিদপুর নদী গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক, মাহমুদুল কবীর মুরাদকে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সদস্য, মোহাম্মদ মিজানুর রহমানকে প্রাথমিক শিক্ষা অধিদফতরের পরিচালক, মানস মিত্রকে বাংলাদেশ মহাকাশ গবেষণা ও দূর অনুধাবন প্রতিষ্ঠানের (স্পারসো) সদস্য এবং হোসনে আরা আক্তারকে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের অতিরিক্ত প্রকল্প পরিচালক করা হয়েছে।

প্রজ্ঞাপনে জানানো হয়, ১৩ সেপ্টেম্বর প্রজ্ঞাপনমূলে বিদ্যুৎ বিভাগে সংযুক্ত যুগ্মসচিব মো. মনিরুজ্জামানকে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সদস্য হিসেবে বদলি আদেশ বাতিল করা হলো।

প্রজ্ঞাপন

প্রজ্ঞাপন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *