মেসিকে না পেয়ে নেইমারের দিকে নজর তাদের

মেসিকে না পেয়ে নেইমারের দিকে নজর তাদের

খেলা

জুন ১২, ২০২৩ ৯:৫২ পূর্বাহ্ণ

লিওনেল মেসিকে পেতে প্রচুর চেষ্টা করেছিল আল-হিলাল। তবে সৌদি আরবের অন্যতম শীর্ষ ক্লাবটি শেষ পর্যন্ত তাকে দলে টানতে ব্যর্থ হয়। এবার মেসিরই সদ্য সাবেক ক্লাব পিএসজি এবং প্রিয় সতীর্থ নেইমারের দিকে নজর দিয়েছে তারা।

ফুটবল বিষয়ক জনপ্রিয় সংবাদমাধ্যম গোল ডটকমের বিষয়টি জানিয়েছে। এক প্রতিবেদনে তারা দাবি করেছে, গত শুক্রবার প্যারিসে প্রতিনিধি দল পাঠিয়েছিল আল-হিলাল। সেখানে নেইমারের দলবদল এবং সম্ভাব্য চুক্তি নিয়ে আলোচনা করেছে তারা।

সিবিএস স্পোর্টসের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়, প্রতি বছর ২০০ মিলিয়ন ইউরোতে গত ডিসেম্বরে ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে চুক্তি করে আল-নাসর। ব্রাজিলিয়ান তারকা নেইমারের সঙ্গেও সেভাবে চুক্তি করতে চাচ্ছে আল-হিলাল। ৪৫ মিলিয়ন ইউরো পরিশোধ করতে চাচ্ছে তারা।

২০১৭ সালে ট্রান্সফার ফির বিশ্বরেকর্ড গড়ে ২২২ মিলিয়ন ইউরোতে নেইমারকে দলে টানে পিএসজি। তবে সেই দামের প্রতিদান দিতে পারেননি তিনি। এখন তাকে বিক্রি করে লোকসান পুষিয়ে নিতে চাচ্ছে লা প্যারিসিয়ানরা।

এরই মধ্যে নেইমারকে বিক্রি করার জন্য ইউরোপের একাধিক ক্লাব থেকে প্রস্তাব পেয়েছে পিএসজি। ২০২৩-২৪ মৌসুমে এ ফরোয়ার্ডকে পেতে চায় তারা। এ মুহূর্তে পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে আছেন নেইমার। সাম্প্রতিক সময়ে তাকে বারবার ইনজুরিতে পড়তে দেখা গেছে। ফলে তার ফিটনেস নিয়ে অনেকে শঙ্কিত।

এর আগে মেসিকে পেতে ট্রান্সফার মার্কেটে নেমেছিল আল-হিলাল। তবে শেষ পর্যন্ত তাদের না করে দেন ৭ বারের ব্যালন ডি’অর জয়ী। সবাইকে অবাক করে দিয়ে মেজর লিগ সকারের (এমএলএস) ক্লাব ইন্টার মিয়ামিতে নাম লেখান ৩৫ বছর বয়সী ফুটবল জাদুকর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *