ব্যাচেলর পয়েন্ট’র এখনও ব্যাচেলর আছেন যারা

ব্যাচেলর পয়েন্ট’র এখনও ব্যাচেলর আছেন যারা

বিনোদন স্পেশাল

আগস্ট ২৮, ২০২৩ ১২:৩৩ অপরাহ্ণ

বহুল আলোচিত ধারাবাহিক নাটক ‘ব‌্যাচেলর পয়েন্ট’। ২০১৮ সালে শুরু হওয়া এই ধারাবাহিকে হাস্যরসের মাধ্যমে ব্যাচেলর জীবনের চিত্র তুলে ধরা হয়। আরেফিন অমির পরিচালনায় ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের প্রত্যেকটি চরিত্র দর্শক মহলে প্রশংসা কুড়ায়। বিশেষ করে শুভ, কাবিলা, পাশা, হাবু, শিরিন, অন্তরা, নেহালসহ বেশ কিছু চরিত্র যেন বাস্তবতাকেও হার মানায়। তবে নাটকে তাদের ব্যাচেলর দেখা গেলেও বাস্তবে তারা কি ব্যাচেলর? এমন প্রশ্ন ভক্তদের।

কিছুদিন আগে বিয়ে করে ব্যাচেলর জীবনের অবসান ঘটিয়ে দাম্পত্য জীবনে পা রাখেন ‘হাবু’ খ্যাত চাষী আলম। এর কিছুদিন আগে ‘অন্তরা’ খ্যাত ফারিয়া শাহরিন বিয়ের পিঁড়িতে বসেন। গত বছর বিয়ে করেন ‘কাবিলা’ খ্যাত জিয়াউল পলাশ। চলতি বছরে সন্তানের বাবাও হন এই অভিনেতা। এর আগে ‘শুভ’ খ্যাত মিশু সাব্বির, ‘নেহাল’ খ্যাত তৌসিফ মাহবুব, ‘শিরিন’ খ্যাত সাবিলা নূর বিয়ে করেন। তাহলে আর বাকি রইল কারা?

ভক্তদের প্রশ্নের উত্তর পরিচালক অমির কাছে জানতে চাইলে তিনি বলেন, সত্যিই সব ব্যাচেলর বিয়ে করে ফেলছে। বলতে গেলে এখন তো দেখছি জাতীয় ব্যাচেলর মারজুক ভাই (পাশা চরিত্রের মারজুক রাসেল) ছাড়া আর কেউ নাই। শিমুল আর ইভা- ওরা তো এখনো ছোট, ওদের সময় লাগবে। তবে জাতীয় ব্যাচেলরকে বিবাহিত বানাতে গেলে জাতীয় নারী লাগবে। এই নারী খুঁজে পেতে খবর হয়ে যাবে। খুবই ডিফিকাল্ট ব্যাপার।

‘ব্যাচেলর পয়েন্ট’ ২০১৮ সালে ৮ আগস্ট চ্যানেল নাইনে সর্বপ্রথম প্রচারিত হয়। এতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, চাষী আলম, মারজুক রাসেল, তৌসিফ মাহবুব, শামীম হাসান সরকার, সাবিলা নূর, নাদিয়া আফরিন মিম, তানজিন তিশা, সঞ্জনা সরকার রিয়া, সিফাত শাহরিন, ফারিয়া শাহরিন, সুমন পাটোয়ারী, মুসাফির সৈয়দ বাচ্চু, মুকিত জাকারিয়া, শরাফ আহমেদ জীবন, তামিম মৃধা, মো. সাইদুর রহমান পাভেল, শিমুল শর্মাসহ অনেকে।

‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকের প্রথম মৌসুম ৩১ জানুয়ারি ২০১৯ সালে শেষ হয়। দ্বিতীয় মৌসুম শুরু হয় ২১ নভেম্বর ২০১৯ সালে। তবে সেসময় কোভিড-১৯ প্রাদুর্ভাবের কারণে ৪ এপ্রিল ২০২০ সালে তা অস্থায়ীভাবে শেষ হয়, এটি বাংলাভিশন এবং ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে প্রচারিত হয়। ১০ সেপ্টেম্বর ২০২০ থেকে ব্যাচেলর পয়েন্টের আবার সম্প্রচার শুরু হয় এবং ৯ অক্টোবর ২০২০ সালে এর দ্বিতীয় মৌসুম শেষ হয়। তৃতীয় মৌসুম ১০ অক্টোবর ২০২০ সালে শুরু হয়ে ১৩ এপ্রিল ২০২১ সালে শেষ হয়। নাটকের চতুর্থ মৌসুম ১১ মার্চ ২০২২ সালে শুরু হয়ে ২৪ ডিসেম্বর ২০২২ সালে শেষ হয়।

শুক্রবার থেকে রোববার, এই তিনদিন সন্ধ্যা ৮টায় ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে মৌসুম চার প্রচারিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *