বিশ্বকাপ চলাকালীন বড় দুঃসংবাদ পেল ভারত

খেলা

নভেম্বর ৪, ২০২৩ ১:৫৮ অপরাহ্ণ

চলমান বিশ্বকাপে এখনো পর্যন্ত একটিও ম্যাচ হারেনি স্বাগতিক ভারত। বিশ্বকাপে এখনো পর্যন্ত অপরাজিত রয়েছে স্বাগতিকরা ভারত। বিশ্বকাপে এখনো পর্যন্ত জয়ের রেকর্ডও ধরে রেখেছে রোহিত শর্মার দল।সপ্তম রাউন্ডের ম্যাচ শেষে সবার আগে বিশ্বকাপের সেমিফাইনাল নিশ্চিত করেছে স্বাগতিক দেশটি। ভারতের ব্যাটিং কিংবা বলেন সবদিকেই আছে দারুন প্রতিভাবান ক্রিকেটার। তবে সবকিছু ছাপিয়ে বিশ্বকাপ চলাকালীন বড় দুঃসংবাদ পেলো রোহিত শর্মার দল।

বিশ্বকাপে বাংলাদেশের বিপক্ষে ম্যাচে গোড়ালির ইনজুরিতে পড়েছিলেন হার্দিক পান্ডিয়া। তাৎক্ষণিকভাবে মাঠ ছাড়তে হয় তাকে। এরপর হাসপাতালেও নিয়ে যাওয়া হয়েছিল। এবার জানা গেল, বিশ্বকাপটাই শেষ হয়ে গিয়েছে তার। নির্দিষ্টসময়ে সেরে ওঠা হয়নি ভারতের নির্ভরযোগ্য এই অলরাউন্ডারের।

বাংলাদেশ ম্যাচের পরেই মূলত জানা যায়, সামনের কিছু ম্যাচ মিস করবেন পান্ডিয়া। মেডিকেল স্ক্যান শেষে জানা যায়, বাঁ-পায়ের গোড়ালির ইনজুরিতে পড়েছেন হার্ডিক পান্ডিয়া। ম্যাচ চলাকালীন সময়েই স্থানীয় এক হাসপাতালে পান্ডিয়ার গোড়ালিতে স্ক্যান করানো হয়েছিল। যেখানে তার ইনজুরি ধরা পড়ে। ডানহাতি এই পেস অলরাউন্ডারকে তাই বিশ্রাম দেওয়া হয়।

যদিও বিসিসিআইয়ের এক কর্তার বরাত দিয়ে ইনসাইড স্পোর্টস জানিয়েছিল, পান্ডিয়ার এই চোট স্রেফ পা মচকে যাওয়া এবং গুরুতর কিছু নয়। লখনৌতে ম্যাচের আগেই তার ফিট হয়ে যাওয়া উচিৎ। আর এ কারণে পান্ডিয়ার বিকল্প হিসেবে কারও নাম ঘোষণার কোনো পরিকল্পনা নেই ভারতের।

তবে শেষ পর্যন্ত পান্ডিয়া আর সেরে উঠতে পারছেন না। তাই বাধ্য হয়েই বিকল্প ডাকতে হয়েছে ভারতকে। আর সেই সুযোগে দলে আসছেন পেসার প্রাসিধ কৃষ্ণা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *