বিচ্ছেদের পথে হাঁটছেন নেহা কক্কর?

বিনোদন

জুন ৯, ২০২৩ ৪:২৭ অপরাহ্ণ

ভেঙে যাচ্ছে বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কক্কর ও রোহানপ্রীত সিংয়ের সংসার, সম্প্রতি এমন খবরেই সয়লাব ভারতীয় বিভিন্ন সংবাদ মাধ্যম।

মূলত গত ৬ জুন ছিল নেহা কক্করের জন্মদিন। এদিন ৩৫ বছরে পা দেন নেহা। এ উপলক্ষে রাত ১২টা বাজতেই অভিনেত্রীর বাড়িতেই শুরু হয় উদযাপন। ক্রিকেটার উজবেন্দ্র চাচল এবং তার স্ত্রী ধনশ্রী চাচলকেও দেখা যায় মধ্যরাতের জন্মদিনের পার্টিতে।

কিন্তু আত্মীয়-স্বজনের ভিড়ে সবাই খুঁজছিলেন নেহার স্বামী রোহানপ্রীত সিংকে। যদিও পুরো পার্টি জুড়ে কোথাও দেখা মিলেনি তার। এমনকি জন্মদিনের পার্টির কোনো ছবিতে পাওয়া যায়নি তাকে।

রোহানপ্রীতও নিজের সোশ্যাল মিডিয়া থেকে স্ত্রীকে শুভেচ্ছা জানাননি। তারপরই নেটিজেনরা প্রশ্ন তুলেছেন, কোথায় গেলেন রোহান? ঝগড়া চলছে নাকি তাদের ভেতর? তবে কি আলাদা থাকছেন তারা? তবে নেটদুনিয়ায় এ নিয়ে জোর চর্চা হলেও এখন পর্যন্ত কোনো প্রতিক্রিয়া জানাননি নেহা।

চণ্ডীগড়ে দেখা হয় নেহা আর রোহানের, প্রথম দেখাতেই একে অপরের প্রেমে পড়েন। রোহান নেহার চেয়ে বয়সে ৮ বছরের ছোট। কিন্তু বয়সের ব্যবধান বাধা হয়ে দাঁড়াতে পারেনি। ২০২০ সালের অক্টোবরেই গায়ক রোহানপ্রীত সিংয়ের সঙ্গে বিয়ে বিবাহবন্ধনে আবদ্ধ হন নেহা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *