অন্তঃসত্ত্বা মাহি, তারপরও করছেন শুটিং

অন্তঃসত্ত্বা মাহি, তারপরও করছেন শুটিং

বিনোদন

অক্টোবর ২৩, ২০২২ ৯:২০ পূর্বাহ্ণ

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। কিছুদিন আগেই সামাজিক যোগাযোগমাধ্যমে মা হওয়ার সুসংবাদ জানিয়েছিলেন। মাতৃত্বকালীন এই সময়টাতে মা হিসেবে থাকতে হয় খুব সতর্ক। তাই এই মুহূর্তে ঝুঁকিপূর্ণ কোনো কাজ নয়। হাতে থাকা টুকটাক কাজগুলো সেরে নিতে চান এই নায়িকা।

কথামতো তেমনই একটি সিনেমার গানের শুটিংয়ে অংশ নিলেন মাহি। বদিউল আলম খোকন পরিচালিত ‘অফিসার’ নামে সিনেমাটির দুটি গানের শুটিং বাকি ছিল। সেই গানের শুটিংয়ে অংশ নিলেন অভিনেত্রী।

১৭ ও ১৮ অক্টোবর সাভারের লোকেশনে একটি গানের শুটিং শেষ হয়েছে। ‘তোমার আমার একটাই তো মন’ গানটিতে কণ্ঠ দিয়েছেন ন্যানসি ও আকাশ মাহমুদ। কোরিওগ্রাফিতে ছিলেন হাবিবুর রহমান। আরেকটি গানের শুটিং হবে আগামী মাসের প্রথম দিকে।

মাহি বলেন, খুব সাবধানতা অবলম্বন করেই শুটিং করলাম। গানে কোনো নাচ ছিল না। হেঁটে হেঁটে শুটিং করেছি। প্রথমে শুটিংয়ের লোকেশন ছিল কক্সবাজার। শরীরের কথা ভেবে জায়গা পরিবর্তন করে কাছাকাছি নেওয়া হয়েছিল লোকেশন।

‘পোড়ামন’ খ্যাত এই অভিনেত্রী আরো জানান, সিনেমাটির কেবল দুটি গানই বাকি ছিল। একটা শেষ করলাম। আগামী মাসের প্রথমে আরেকটা শেষ করব। এখনই না করলে পরে কাজটি ফেঁসে যাবে। কারণ, বাচ্চার কারণে শরীরের জন্য এখন প্রতিদিনই একটি করে ইনজেকশন নিতে হয় আমার। তা ছাড়া দিন যত যাবে, চলাফেরা কঠিন হতে থাকবে।

প্রসঙ্গত, বদিউল আলম খোকন পরিচালিত ‘অফিসার’ সিনেমাতে আরও অভিনয় করেছেন ডি এ তায়েব, ইফতি প্রমুখ। এর আগে একই পরিচালকের ‘অন্ধকার জগৎ’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছিলেন তায়েব-মাহি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *