ফার্স্ট লুকে ভাইরাল শাকিব, নিরুত্তাপ নিশো

ফার্স্ট লুকে ভাইরাল শাকিব, নিরুত্তাপ নিশো

বিনোদন

মে ১২, ২০২৩ ১১:৩৪ পূর্বাহ্ণ

শাকিব খান অভিনীত ছবি ‘প্রিয়তমা’ মুক্তি পেতে যাচ্ছে কোরবানি ঈদে। বুধবার প্রথমদিনের শুটিংয়েই ছবিটির একটি লুক প্রকাশ করা হয়েছে। এদিন রাতে শাকিবের ফেসবুক পেইজে ছবিটি প্রকাশ করা হয়। অন্যদিকে, একইদিন জনপ্রিয় নাট্যাভিনেতা আফরান নিশোর চলচ্চিত্রের অভিষিক্ত ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে।

মুখভর্তি খোঁচা খোঁচা দাঁড়ি, ময়লা পোশাক আর অগোছালো চেহারায় লম্বা চুল, ঠোঁটে জ্বলন্ত সিগারেট- শাকিবের নতুন এই লুকটি ভক্তরা ইতিবাচকভাবে গ্রহণ করে। ছবিটি ডাউনলোড করে নেটিজেনরা নিজেদের অভিমত সহকারে প্রকাশ করতে থাকে।

অন্যদিকে, একইদিনে অভিষেক চলচ্চিত্রে আফরান নিশোর ফার্স্ট লুক প্রকাশ হয়েছে। নাটকে সাড়া জাগানো এই নায়কের ‘সুড়ঙ্গ’ নামের চলচ্চিত্রের মাধ্যমে, চলচ্চিত্রে অভিষেক হতে যাচ্ছে। অথচ বিষয়টি যেন একদমই নিরুত্তাপ ছিল। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিশোর ফার্স্ট লুক সে অর্থে কোনো আলোচনাই তৈরি করতে পারেনি।

২১ ঘণ্টা আগে প্রযোজনা প্রতিষ্ঠানের ফেসবুক পেইজ থেকে প্রকাশিত ফার্স্ট লুকের ১.২৮ মিনিটের ভিডিও সম্পর্কে নেটিজেনরা ছিলেন একদমই উদাসীন, স্ট্রিম হয়েছে মাত্র ১ লাখ ৫৬ হাজার। আফরান নিশো নিজেও তার ফেসবুক পেইজ থেকে ভিডিওটির লিংক শেয়ার করেছেন।

অথচ নাটকের আফরান নিশো ছিলেন যেন নিশ্চিত ভিউয়ের ভাণ্ডার, নিশোর নাটক মানেই দিনে মিলিয়ন ভিউ। সেই নিশোর নিরুত্তাপ অবস্থা চলচ্চিত্র সংশ্লিষ্ট নেটিজেনরা মানতেই পারছেন না। ‘সুরঙ্গ’ নামে নিশোর অভিষেক চলচ্চিত্রটি নির্মিত হচ্ছে রায়হান রাফির হাতে।

অন্যদিকে শাকিবের ফ্যান ক্লাব থেকে চলচ্চিত্র সংশ্লিষ্ট বিভিন্ন ফেসবুক গ্রুপ ও ইউটিউবে এই লুক নিয়ে রীতিমত ঝড় উঠে যায়। প্রত্যেকেই প্রশংসা করছেন এমন লুকের! শাকিব খান ফার্স্ট লুকের পোস্টার প্রকাশ করার পর ব্যক্তিগত পেইজ থেকে শুধু লাইক পেয়েছেন ৮৭ হাজার। পরে প্রোফাইল ছবি হিসেবে দিলে সেখানেও ৩০ হাজার লাইক পড়ে।

‘প্রিয়তমা’ বানাচ্ছেন নির্মাতা হিমেল আশরাফ, আর পোস্টার ডিজাইন করেছেন সাজ্জাদুল ইসলাম সায়েম। নির্মাতা জানিয়েছেন, শাকিব খানকে তিনি নতুন লুকে হাজির করবেন। লুক থেকে বোঝা যাচ্ছে, তিনি তাই করছেন। শাকিবের প্রিয়তমা’র এই লুক দেখে সমালোচকরাও প্রশংসা করে বলছেন, প্রিয়তমা দিয়ে কোরবানির ঈদে বাজিমাৎ করতে পারেন শাকিব খান।

শুটিংয়ের প্রথমদিনে শাকিবের প্রিয়তমা লুক দেখে বেশ কিছু সিনেমা হল সেই লুকটি শেয়ার করে শাকিবের প্রশংসা করেছে। গাইবান্ধার রোমা, কিশোরগঞ্জের রাজ, মেহেরপুর সিনেমা হল, ময়মনসিংহের ছায়াবাণী সিনেমা থেকে পোস্ট করে জানায়, প্রতিটি সিনেমা হলেই ঈদে ‘প্রিয়তমা’ চলবে।

ভার্সেটাইল মিডিয়ার প্রযোজনায় ‘প্রিয়তমা’ ছবিতে শাকিবের নায়িকা হিসেবে থাকছেন কলকাতার টিভি সিরিয়ালের পরিচিত মুখ ইধিকা পাল। চলচ্চিত্র সংশ্লিষ্ট, পর্দায় নতুন এ জুটির রয়াসন দেখার জন্য মুখিয়ে আছেন। অন্যান্য চরিত্রে আরো অভিনয় করছেন শহিদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, ডন, সীমান্তসহ অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *