প্রকাশ পেয়েছে বলিউড মুভি ‘শমশেরা’র ট্রেলার

বিনোদন

জুন ২৫, ২০২২ ৮:৫২ পূর্বাহ্ণ

ছবিটির টিজার প্রকাশ্যে আসার পরেই ট্রেলার মুক্তির অপেক্ষায় ছিলেন রণবীর অনুরাগীরা। এ ছবির হাত ধরেই চার বছর পর সিনেমার পর্দায় ফিরলেন রণবীর কাপুর। এই চার বছরে সিনেমার পর্দায় রণবীর ছিলেন না ঠিকই, তবে নানা শিরোনামে ভক্তদের চোখে চোখেই ছিলেন তিনি। বাবার মৃত্যু আর নিজের বিয়ে সবকিছু মিলিয়ে বেশ ব্যস্ততায় কাটিয়েছেন তার দিনগুলি। আর ট্রেলার আসতেই প্রশংসা ও দর্শকের প্রতীক্ষায় রয়েছেন আলিয়া পতি।

প্রকাশ্যে এলো বহুল আকাঙ্ক্ষিত বলিউড মুভি শামশেরা-র ট্রেলার। এ ছবির হাত ধরেই চার বছর পর সিনেমার পর্দায় ফিরলেন রণবীর কাপুর। ছবিতে প্রথমবার দ্বৈত চরিত্রে দেখা যাবে তাকে।

রণবীর কাপুর অভিনীত ‘শামশেরা’ পরিচালনা করেছেন করণ মালহোত্রা। ছবিটির প্রেক্ষাপট ১৮৭১ সাল। ছবিতে রণবীরের পাশাপাশি রয়েছেন সঞ্জয় দত্ত এবং বাণী কাপুরও। কাল্পনিক কাজা শহরের প্রেক্ষাপটে তৈরি হয়েছে এই ছবির গল্প। ছোট থেকেই দাসত্বের শৃঙ্খল পায়ে নিয়ে বড় হয়েছে শামসেরা। এরপর নিজের জাতিকে রক্ষার দায় কাঁধে তুলে নেয় সে।

‘স্বাধীনতা ছিনিয়ে নিতে হয়’ ছবির ট্রেলারে এমনই বার্তা দিয়েছেন ‘শামশেরা’ চরিত্রে রণবীর। ছবিতে দারোগা শুদ্ধ সিং চরিত্রে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত। তারই অত্যাচারে নিপীড়িত মানুষের দুর্দশার চিত্র এবং সেই দাসত্ব থেকে মুক্তির লড়াই উঠে আসবে ছবিতে- ট্রেলার দেখে কাহিনীর আভাস অনেকটা এরকমই পাওয়া গেছে।

‘কর্মসূত্রে ডাকাত, ধর্মসূত্রে আজাদ- শামশেরা’ প্রথম দেখাতেই প্রেমে পড়ে নৃত্যশিল্পী বাণী কাপুরের। ছবির টিজারে দেখা না গেলেও ট্রেলারে দেখা মিলল বাণীর। আগামী ২২ জুলাই মুক্তি পেতে চলেছে ‘শামশেরা’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *