দ্বিতীয় ওয়ানডে আজ: বাংলাদেশের সম্ভাব্য একাদশ

দ্বিতীয় ওয়ানডে আজ: বাংলাদেশের সম্ভাব্য একাদশ

খেলা

মে ১২, ২০২৩ ১১:৩১ পূর্বাহ্ণ

তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে বৃষ্টিতে পণ্ড হয়ে গেছে। তবে সেদিকে না তাকিয়ে আজ আয়ারল্যান্ডের বিপক্ষে লিড নেয়ার লক্ষ্যে ইংল্যান্ডের চেমসফোর্ডে সিরিজের দ্বিতীয় ম্যাচ খেলতে নামছে বাংলাদেশ। আজ বাংলাদেশ সময় বিকেল ৩টা ৪৫ মিনিটে শুরু হবে ম্যাচটি।

প্রথম ওয়ানডে ম্যাচটি বৃষ্টিতে ভেসে গেলেও আধিপত্যে বিস্তার করে খেলেছে বাংলাদেশ। আগে ব্যাট করে ৯ উইকেটে ২৪৬ রান করে টাইগাররা। স্কোর সন্তোষজনক না হলেও বৃষ্টিতে খেলা বন্ধ হবার আগে ম্যাচের নিয়ন্ত্রণ ছিল টাইগারদের হাতে।

১৬ দশমিক ৩ ওভারে ৬৫ রানের বিনিময়ে আয়ারল্যান্ডের ৩ উইকেট শিকার করেছিল বাংলাদেশ। লিড নিয়ে এগিয়ে যাওয়ার লক্ষ্যে আজ পাঁচজন নিয়মিত ব্যাটারের সঙ্গে দুইজন অলরাউন্ডার আর চারজন বোলার নিয়ে একাদশ সাজাতে পারেন হাথুরুসিংহে।

ব্যাটিংয়ে তামিম ইকবাল, লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, তাওহিদ হৃদয় এবং মুশফিকের সঙ্গে দুই অলরাউন্ডার হিসেবে দলে জায়গা পাবেন সাকিব আল হাসান এবং মেহেদী মিরাজ। আর বোলিং লাইন আপে মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, এবাদত হোসেনের সঙ্গে দেখা যেতে পারে মৃত্যুঞ্জয় চৌধুরীকে।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ:

তামিম ইকবাল, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান, তাওহিদ হৃদয়, মুশফিকুর রহিম, মেহেদী মিরাজ, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, এবাদত হোসেন ও মৃত্যুঞ্জয় চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *